কামরান ছাড়াও বাবর-রিজওয়ানদের নির্বাচক হলেন সামি-ইয়াসির

0
109

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তান জাতীয় দল ও অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচক প্যানেল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আলাদা নির্বাচক প্যানেল ঘোষণা করেছে দুই বিভাগের জন্য। তবে দুই জায়গাতেই আছে কামরান আকমলের নাম। এর মধ্যে অনূর্ধ্ব-১৯ দলের প্রধান নির্বাচক করা হয়েছে পাকিস্তানের সাবেক এই উইকেটরক্ষক ব্যাটারকে।

জাতীয় দলের প্রধান নির্বাচক হিসেবে কিছুদিন আগেই হারুন রশিদকে নিয়োগ দিয়েছে পিসিবি। তার অধীনে জাতীয় দলের নির্বাচক প্যানেল করা হয়েছে এবার। যেখানে কামরান আকমল ছাড়াও আছেন মোহাম্মদ সামি ও ইয়াসির হামিদ। তিনজনই গেল দশকে পাকিস্তান জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়েছেন।

এর বাইরে অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচক প্যানেল ঘোষণা করা হয়েছে। যেখানে প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে কামরান আকমলকে। তার অধীনে এই বিভাগে নির্বাচক হিসেবে কাজ করবেন তৌসিফ আহমেদ, আরশাদ খান, শহীদ নাজির ও শোয়েব খান।

নির্বাচক প্যানেল নিয়ে পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি বলেন, ‘নির্বাচক কমিটি এমন ব্যক্তিদের নিয়ে গঠন করা হয়েছে, যারা দশকজুড়ে পাকিস্তান ক্রিকেটের সেবা করেছেন। তারা আধুনিক ক্রিকেটের চাহিদা সম্পর্কে অবগত। আমি নিশ্চিত মেধা দিয়ে দল নির্বাচন করা হবে এবং পাকিস্তান ক্রিকেটকে নতুন উচ্চতায় নেওয়ার মিশনে আমাদেরকে তারা সহায়তা করবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here