কারাতে প্রতিযোগীতায় স্বর্ণ জিতলেন প্রিয়া-অন্তরা

স্পোর্টস ডেস্কঃ আগের দিন কারাতে প্রতিযোগীতায় নারী এককে স্বর্ণ জিততে না পেরে হতাশ করেছিলেন হুমায়রা আক্তার অন্তরা। তবে একদিন পরই সেই হতাশায় প্রলেপ একে দিলেন এসএ গেমসে স্বর্ণ জয়ী এই কারাতেকো।

নবম বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসে অনূর্ধ্ব-৬১ কেজি ওজন শ্রেণি কুমিতে স্বর্ণ জিতেছেন অন্তরা। এই ইভেন্টে বান্দরবানের মেসাই ওয়াং রৌপ্য এবং পুলিশের তাসলিমা খাতুন ও সেনাবাহিনীর হাসিনা খাতুন পেয়েছেন ব্রোঞ্জ পদক।

অন্তরার স্বর্ণ জয়ের দিনে হতাশ করেননি এসএ গেমসে বাংলাদেশকে স্বর্ণ এনে দেওয়া মারজান আক্তার প্রিয়াও। বান্দরবান জেলা জিমনেশিয়ামে অনুষ্ঠিত নারীদের অনূর্ধ্ব-৫৫ কেজি কুমিতে বাংলাদেশ সেনাবাহিনীর এই কারাতেকো সেরা হয়ে স্বর্ণ জিতেছেন। এই ইভেন্টে বাংলাদেশ আনসারের জান্নাতুল ফেরদৌস সুমি রৌপ্য এবং গাজীপুরের নাঈমা শিকদার ও সুনামগঞ্জের কামরুন নাহার হ্যাপি ব্রোঞ্জ পেয়েছেন।

এদিকে পুরুষ অনূর্ধ্ব-৬০ কেজি কুমিতে সেনাবাহিনীর আল আমিন ইসলাম স্বর্ণ, স্পারসোর ইউসুফ আলী রৌপ্য ও নারায়ণগঞ্জের রাব্বি আলী ব্রোঞ্জ পদক জিতেছেন। পুরুষ অনূর্ধ্ব-৬৭ কেজি কুমিতে বাংলাদেশ আনসারের জর্জিস আনোয়ার স্বর্ণ, বাংলাদেশ সেনাবাহিনীর ফেরদৌস রৌপ্য এবং ঢাকার বাচিং মং মার্মা ও বিকেএসপির নাফিউল ইসলাম ব্রোঞ্জ পদক জিতেছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা