কাল বৃহস্পতিবার সুনামগঞ্জে ক্রিকেটারদের বাছাই

সুনামগঞ্জ প্রতিনিধি:: একটি সরকারি প্রতিষ্ঠানের ক্রিকেট দলের আবাসিক কার্যক্রমে ভর্তির জন্য সুনামগঞ্জে অনূর্ধ্ব- ৯/১০ বছর বয়সী ক্রিকেটারদের বাছাই আগামীকাল ১৭ জুন বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে এদিন সকাল ১০টা থেকে বাছাই কার্যক্রম শুরু হবে। উন্মুক্ত ট্রায়ালে আগ্রহী ক্রিকেটাররা অংশ নিতে পারবেন। প্রতিভাবান, গরীব, পিতৃহীন ছেলেরা সম্পূর্ণ ফ্রিতে ক্রিকেট দলটির আবাসিক একাডেমিতে ভর্তি হতে পারবেন।

বাছাইয়ে নির্বাচিতরা পড়ালেখা, থাকা, খাওয়া-ধাওয়া, পোশাক, ক্রীড়া সামগ্রী থেকে শুরু করে সব কিছু ফ্রিতেই পাবেন। স্কুল লিগ, স্থানীয় লীগসহ বিভিন্ন টুর্ণামেন্টেও খেলতে পারবেন যোগ্যরা। আগ্রহীদেরকে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, জন্ম নিবন্ধনের ফটোকপিসহ প্রয়োজনী কাগজপত্র নিয়ে যথাসময়ে উপস্থিত থাকতে হবে।

ট্রায়ালে কিশোর ক্রিকেটারদেরকে কেডস এবং জার্সি পড়ে আসতে হবে। ক্রীড়া সামগ্রী আনার প্রয়োজন নেই। আয়োজকদের পক্ষ থেকেই ব্যাট, প্যাডসহ ক্রীড়া সামগ্রী থাকবে। মাস্ক পরিধান করে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আসতে হবে। স্টেডিয়াম এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে। স্বাস্থ্যবিধি ভঙ্গ করলে ট্রায়ালে অংশগ্রহণের সুযোগ থাকবে না।

বাছাই কার্যক্রম পরিচালনা করবেন বিসিবির সুনামগঞ্জ জেলা কোচ পাভেল চৌধুরী ও জেলা ক্রীড়া সংস্থার কোচ আহমেদ মুজতবা চৌধুরী রাজী। প্রয়োজনে যোগাযোগ- ০১৮১৬৪৫২৬২৯, ০১৭১১৩৪৩১৭৩ ও ০১৭১৭২৫৯০১৫।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০