কিয়েভ ম্যাচে বার্সা স্কোয়াড

স্পোর্টস ডেস্কঃ চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে মঙ্গলবার রাতে মাঠে নামছে বার্সেলোনা। ডায়নামো কিয়েভের মাঠে বাংলাদেশ সময় রাত ২টায় মাঠে নামবে কাতালানরা। চলতি চ্যাম্পিয়ন্স লিগে বার্সার অবস্থান শোচনীয়। টানা দুই ম্যাচে হেরে বিদায়ের শঙ্কায় ছিল কাতালান ক্লাবটি। তৃতীয় ম্যাচে অবশ্য কিয়েভের বিপক্ষে জিতে কিছুটা পরিস্থিতি বদলেছে বার্সা। আজ রাতে একই প্রতিপক্ষের বিপক্ষে দ্বিতীয় লেগের অ্যাওয়ে ম্যাচ খেলতে নামবে বার্সা। এই ম্যাচে পয়েন্ট হারালে গ্রুপ পর্ব পেরোনো শঙ্কায় পড়তে পারে তাদের।

এই ম্যাচের আগে বার্সার মূল দুশ্চিন্তার বিষয় হতে পারে রক্ষণ দুর্বলতা। এমনিতেই রক্ষণ সামলাতে হিমশিম খেতে হচ্ছিল বার্সাকে। সেই বিপর্যয় আরও ত্বরান্বিত হয়েছে জেরার্দ পিকে চোটে পড়ায়। কিয়েভের বিপক্ষে পাওয়া যাবে না এই স্প্যানিশ তারকাকে। এছাড়া সার্জিও অ্যাগুয়েরোও থাকছেন না এই ম্যাচে। পেদ্রি, সার্জিও রবার্তো ও মার্টিন ব্রাথওয়েটও থাকছেন না কিয়েভ ম্যাচে।  সব মিলিয়ে রক্ষণে দুর্বলতা নিয়েই মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে মাঠে নামবে বার্সা।

কিয়েভ ম্যাচে বার্সা স্কোয়াড– মার্ক টের স্টেগেন, নেটো, ইনাকি পেনা, সার্জিনো ডেস্ট, আনসু ফাতি, সার্জিও বুসকেটস, রিকু পুইগ, মেমফিস ডিপাই, ইউসুফ ডেমির, ফিলিপিএ কৌতিনহো, ক্লমে লেংলেট, লুক ডি জং, জর্দি আলবা, সার্জিও অ্যাগুয়েরো, অস্কার মিনগুয়েজা, সামুয়েল উমতিতি, এরিক গার্সিয়া, নিকো গনজালেজ, গাভি, বালদে, লুক ডি ইয়ং ও আলভারো সানজ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০