কুমিল্লাকে হারিয়ে টানা তিন জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন সিলেট

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত শেখ কামাল অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় ইস্ট জোন (সিলেট-চট্টগ্রাম গ্রুপ) কুমিল্লাকে হারিয়ে টানা তিন জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে সিলেট। শেষ চারে সিলেট গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই খেলবে সিলেট।

শনিবার মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে সায়েমের সেঞ্চুরি মিসের আক্ষেপের দিনে আগে ব্যাট করা সিলেট জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল অলআউট হয় ১৯০ রানে। জবাবে ব্যাট করতে নামা কুমিল্লা জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল অলআউট হয় ১৭৯ রানে।

টস হেরে ব্যাট করতে নামা সিলেট সায়েমের ব্যাটে ৪৩.৫ ওভারে অলআউট হওয়ার আগে ১৯০ রান তুলে। অল্পের জন্য সেঞ্চুরি মিস করা সাইদুর রহমান সায়েম ১৪ চার ও ৩ ছয়ে ৬৯ বলে ৯৬ রানের ঝলমলে ইনিংস খেলেন। দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান করেন হৃদয়। ১৬ রান আসে জয়ের ব্যাট থেকে।

কুমিল্লার হয়ে ইয়াসির আরাফাত ৬টি ও আমিনুল হক ২টি করে উইকেট লাভ করেন।

১৯১ রানের টার্গেটে ব্যাট করতে নামা কুমিল্লা জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল সায়েমের স্পিন ঘূর্ণিতে ৪৭ ওভারে ১৭৯ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ৪২ রান করেন মঈন উদ্দিন। দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান করেন আল আমিন। ২৮ রান আসে সাকিবের ব্যাট থেকে।

সিলেটের হয়ে সায়েম ৪টি উইকেট লাভ করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০