কৃষাণ ঝড়ে কলকাতার হার

0
82

স্পোর্টস ডেস্ক:: ভেস্কেটেশ আয়ারের সেঞ্চুরির ম্যাচটিও জিততে পারলো না কলকাতা নাইটরাইডার্স। ইষাণ কৃষাণ ঝড়ে কলকাতাকে ৫ উইকেটে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

কলকাতা নাইট রাইডার্স শিবির প্রায় ১৫ বছর পর সেঞ্চুরির দেখা পেয়েছিলো। ওপার বাংলার ফ্র্যাঞ্চাইজির হয়ে ২০০৮ সালে সবশেষ সেঞ্চুরি করে ছিলেন ব্রেন্ডন ম্যাককালাম। এবার সেঞ্চুরি করলেন ভেস্কেটেশ আয়ার। এই সেঞ্চুরিয়ানের ব্যাটে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ১৮৫ রান তুলে কলকাতা নাইট রাইডার্স।

আগে ব্যাট করতে নামা কলকাতা আয়াররের সেঞ্চুরির সঙ্গে আন্দ্রে রাসেলের ছোট ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৫ রান তুলতে সমর্থ হয়। শতক হাঁকানো আয়ার থেমেছেন ১০৪ রানে। ৫১ বলের ইনিংসে ছয় চার ও নয় ছক্কা হাঁকিয়েছেন তিনি। ১৮ বলে ১৮ রান করেছেন রিংকু সিং। তিন চার ও এক ছক্কায় ১১ বলে ২১ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থেকেছেন আন্দ্রে রাসেল।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে হার্দিক সুকেন ২টি উইকেট লাভ করেছেন।

১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নামা মুম্বাই রোহিম শর্শা ও ইষাণ কৃষাণের উদ্বোধনী জুটিতেই পায় ৬৫ রান। ইনিংসের পঞ্চম ওভারের পঞ্চম বলে ব্যক্তিগত ২০ রানে রোহিত শর্মার বিদায়ে ভাঙে উদ্বোধনী জুটি। অন্য প্রান্তে আরেক ওপেনার কৃষাণ ঝড় তুলে ব্যাট হাতে। পাঁচটি করে চার ও ছক্কায় তার ২৫ বলে ৫৮ রানের ইনিংসের জয়ের পথ পরিস্কার হয়ে যায় মুম্বাইর।

২৫ বলে ৪৩ রান করেন অধিনায়ক সূর্যকুমার যাদব। ২৫ বলে ৩০ রান করেন তালাক বার্মা। ১৩ বলে ২৪ রানে অপরাজিত থাকেন টিম ডেভিড। তাতেই ১৭.৪ ওভারে পাঁচ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে দলটি।

কলকাতার হয়ে সুয়াশ শর্মা ২টি উইকেট লাভ করেন।

এসএনপিস্পোটৃসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here