কোনো পরীক্ষা-নীরিক্ষা নয়, অপরিবর্তিত বাংলাদেশ একাদশ

0
53

স্পোর্টস ডেস্কঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি লড়াইয়ে নামতে যাচ্ছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। আজ ১২ মে, শুক্রবার বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায় শুরু হওয়ার কথা ছিল সেই ম্যাচ। তবে বৃষ্টি বাঁধায় নির্ধারিত সময়ের দুই ঘন্টারও বেশি সময় পড়ে শুরু হতে যাচ্ছে খেলা।

ইংল্যান্ডের চেমসফোর্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। এর আগে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে ম্যাচের টস।

আর সেই টস জিতেছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল । টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ব্যাট করতে নামছে অ্যান্ড্রু বালবার্নি নেতৃত্বাধীন আয়ারল্যান্ড দল।

এই ম্যাচে দুই দলই নিজেদের আগের ম্যাচের একাদশ নিয়ে মাঠে নামছে। কোনো ধরনের পরিবর্তন নিয়ে আসেনি একাদশে। অর্থাৎ, এই ম্যাচেও বাংলাদেশ দল কোনো পরীক্ষা-নীরিক্ষায় যাচ্ছে না। ভালোভাবে সিরিজ শুরু করাই লক্ষ্য কোচ চন্ডিকা হাথুরুসিংহের।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম ও এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), পল স্টার্লিং, স্টিফেন ডোহেনি, হ্যারি টেক্টর, লরকান টাকার, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, অ্যান্ডি ম্যাকব্রাইন, মার্ক অ্যাডায়ার, জশ লিটল ও গ্রাহাম হিউম।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here