কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানে যাবেন না স্কালোনি

0
2189

স্পোর্টস ডেস্কঃ আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) প্রেসিডেন্ট ক্লাদিও তাপিয়ার সঙ্গে রেষারেষিতেই কোচের পদ ছাড়তে চাইছেন লিওনেল স্কালোনি। আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসির এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। গণমাধ্যমটি দাবি করেছে, বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের সর্বক্ষেত্রে খবরদারি করছেন এএফএ প্রেসিডেন্ট। যে কারণে পরিকল্পনা সাজানো কঠিন হয়ে যায় স্কালোনির।

মারাকানায় বাংলাদেশ সময় গত বুধবার সকালে বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের বিপক্ষে ১-০ গোলে জয়ের পর সংবাদ সম্মেলনে হুট করেই বর্তমান দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দেন স্কালোনি। তবে তাঁকে থেকে যেতে অনুরোধ করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দুই ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরো ও নিকোলাস ওতামেন্ডি। বর্তমানে পরিবারের সঙ্গে আর্জেন্টিনার পুহাতোয় আছেন স্কালোনি। দেশে কয়েকদিন থাকার পর তিনি যাবেন স্পেনে। গুঞ্জন রয়েছে, রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব নিতে পারেন তিনি।

এদিকে আগামী ৭ ডিসেম্বর ২০২৪ কোপা আমেরিকার ড্র অনুষ্ঠিত হবে। সে অনুষ্ঠানে স্কালোনি ও তার সহকারীরা যাবেন না বলেই জানিয়েছে টিওয়াইসি স্পোর্টস। যদিও কনমেবল ইভেন্টটি এখনও দুই সপ্তাহ বাকি। এরমধ্যে স্কালোনির সিদ্ধান্ত পরিবর্তনও হতে পারে। কিন্তু তেমন কোনো পরিস্থিতি দেখছেন না বলেই জানিয়েছে সংবাদমাধ্যমটি। জানা গেছে তাপিয়ার সঙ্গেও দেখা বা কথা হয়নি প্রধান কোচ স্কালোনির।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here