ক্যাম্প ন্যু’তে বার্সাকে রক্ষা করলেন রাফিনহা

0
150

স্পোর্টস ডেস্কঃ ইউরোপা লিগে নকআউট পর্বের প্লে-অফের প্রথম রাউন্ডে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা ও ম্যানচেস্টার ইউনাইটেড। দুই দলের হাইভোল্টেজ লড়াই নিষ্পত্তি হয়েছে ড্র’তে। ২-২ গোলে সমতায় শেষ হওয়া ম্যাচটিতে চার গোলই আসে দ্বিতীয়ার্ধে।

ক্যাম্প ন্যু’তে গোলশূন্য সমতায় শেষ হয় প্রথমার্ধ। এর আগে অবশ্য ধাক্কা খায় বার্সা। ৪১তম মিনিটে চোটের কারণে মাঠ ছাড়তে হয় পেদ্রিকে। বদলি হিসেবে নামে সার্জিও রবার্তো। এর আগে দুই দলই বেশ কিছু সুযোগ তৈরি করে, গোল আদায় করতে ব্যর্থ হয়।

দ্বিতীয়ার্ধের ৪৯তম মিনিটে প্রথম এগিয়ে যায় বার্সা। মার্কো আলোনসোর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। রাফিনহার কর্ণার থেকে হেডে বলে জালে জড়ান আলোনসো। তবে মিনিট দুয়েক পরই সমতায় ফিরে ম্যান ইউ। রাশফোর্ডের গোলে ইউনাইটেড শিবিরে ফেরে স্বস্তি।

৫৯তম মিনিটে ভাগ্য বিড়ম্বনায় গোল হজম করে বার্সা। রাশফোর্ডের শটে পা ছোঁয়াতে ব্যর্থ হন সতীর্থরা। তবে গোলমুখে কাতালান ডিফেন্ডার জুল কুন্দের শরীরে লেগে জালে জড়িয়ে পড়ে বল। পিছিয়ে পড়া বার্সেলোনার ত্রানকর্তা হন রাফিনহা। দারুণ এক গোলে ৭৬তম মিনিটে দলকে সমতায় ফেরান এই ব্রাজিলিয়ান উইঙ্গার।

এরপর আর ম্যাচে কোনো গোল না হলে, ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা ও ম্যানচেস্টার ইউনাইটেড। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই দল। আর ওল্ড ট্র্যাফোর্ডেই নির্ধারণ হবে, কারা যাচ্ছে পরের রাউন্ডে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here