ক্যারিয়ারের ইতি টানার ভাবনা এখনই নয় অ্যান্ডারসনের

স্পোর্টস ডেস্কঃ ভারতের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের পঞ্চম ও শেষ টেস্টে নতুন এক মাইলফলক স্পর্শ করেন ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসন। অস্ট্রেলিয়ান সাবেক পেসার গ্লেন ম্যাকগ্রাকে পিছনে ফেলে টেস্ট ইতিহাসে ফাস্ট বোলার হিসেবে সর্বোচ্চ উইকেট সংগ্রহের তালিকায় এখন শীর্ষ নামটি অ্যান্ডারসনের।

টেস্ট ক্রিকেটে বিশ্ব রেকর্ড গড়ার পরে অনেকেই হয়ত ভেবেছিল জেমস অ্যান্ডারসন অধ্যায় শেষ হতে যাচ্ছে। কিন্তু এখনই এ বিষয়ে কিছু ভাবছেন না বলেই স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন ইংল্যান্ডের এই তারকা পেসার।

অ্যান্ডারসন বলেছেন, ‘আমি যখন ক্যারিয়ার শেষ করবো তখন আমি হিসেব করে দেখবো কি অর্জন করেছি। কিন্তু এই মুহূর্তে ইংল্যান্ডের জন্য ভাল পারফর্ম করাই আমার মূল লক্ষ্য। আমি শুধুমাত্র এই বিষয়টির প্রতি মনোযোগী হতে চাই।’

‘আমি আসলে এ ব্যপারে কিছুই চিন্তা করিনি। আমি মনে করি যা আমার জন্য ভাল হবে সেটাই আমি করবো। পরবর্তী ম্যাচ, পরবর্তী সিরিজে ভাল করার লক্ষ্যেই আমি মাঠে নামবো। গ্লেন ম্যাকগ্রা যেমন বলেছিলেন ২০০৬ এ্যাশেজ সিরিজের পরে ক্রিকেট থেকে অবসরের কোন ইচ্ছা ছিলনা। কিন্তু সিরিজ শেষে মনে হয়েছে এখনই চলে যাবার সঠিক সময়। কে জানে, হয়ত আমার সাথেও এমন হতে পারে।’- যোগ করেন এই ডানহাতি পেসার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০