না ফেরার দেশে ক্রীড়া সাংবাদিক তাপস জুবায়ের

    নিজস্ব প্রতিবেদকঃ দেশজুড়ে আজ পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। কিন্তু ঈদের এই খুশির দিনে দেশের ক্রীড়া জগতে নেমে এলো এক দুঃসংবাদ। ক্রীড়া সাংবাদিক তাপস জুবায়ের আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ ১ আগস্ট ভোরে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন তিনি।

    পারিবারিক সূত্রে জানা গেছে, হঠাৎ করেই গতরাতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তাপস জুবায়ের। এরপর তাকে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এছাড়া জানা গেছে শ্বাসকষ্ট জনিত সমস্যা ছিল তাঁর।

    মৃত্যুর আগ পর্যন্ত তাপস জুবায়ের কাজ করে গেছেন নিউজ টুয়েন্টিফোরের স্পোর্টস ইনচার্জ ও স্পোর্টস প্রেজেন্টার হিসেবে। এর আগে চ্যানেল নাইন, আরটিভি, একুশে টেলিভিশনে স্পোর্টস রিপোর্টার হিসেবে কাজ করেছিলেন তাপস জুবায়ের। ব্যক্তি জীবনে নিঃসন্তান তিনি। এছাড়া বাবাকে হারিয়েছেন কিছুদিন আগেই। মৃত্যুকালে স্ত্রী, মা, বোন ও ভাই রেখে গিয়েছেন।

    ক্রীড়া সাংবাদিক তাপস জুবায়ের মৃত্যুতে শোকাহত এসএনপিস্পোর্টস পরিবার। একজন শুভাকাঙ্কি হয়ে তিনি সবসময় পাশে ছিলেন আমাদের। তাঁর মৃত্যুতে এসএনপিস্পোর্টসের সম্পাদক ও প্রকাশক পাপলু দত্ত এবং এসএনপিস্পোর্টসের এক্সুকেটিভ এডিটর কাইয়ূম আল রনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। একই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা