ক্রীড়া সামগ্রী উপহার পাচ্ছে জৈন্তাপুর ফুটবল একাডেমি

ছবিঃ জৈন্তাপুর ফুটবল একাডেমি।

নিজস্ব প্রতিবেদকঃ গত বছর জৈন্তাপুর উপজেলার প্রত্যেক ইউনিয়নের বয়সভিত্তিক ফুটবলারদের অন্বেষণে নামেন উপজেলার সাবেক সিনিয়র ফুটবলাররা। প্রতিভাবান খেলোয়াড়ের খোঁজে নেমে দু’টি বয়সভিত্তিক ফুটবলারদের দল গঠন করা হয়। বাছাইয়ের মাধ্যমে অনূর্ধ্ব ১৫ ও ১৭ বয়সী ফুটবলারদের নিয়ে যাত্রা শুরু করে জৈন্তাপুর ফুটবল একাডেমি।

পথচলার দ্বিতীয় বর্ষে এসে আরেকটি বাছাইয়ের আয়োজন করেন একাডেমির কলাকৌশলীরা। ইতোমধ্যে মাঠে অনুশীলন চালিয়ে যাচ্ছেন একাডেমির বয়সভিত্তিক ফুটবলাররা। এবার তাদের ক্রীড়া সামগ্রী উপহার হিসেবে দিতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ও ক্রিকেট সাপোর্টার্স ফোরাম।

শুক্রবার বিকাল ৪টায় জৈন্তাপুর ক্যাপ্টেন রশিদ মাঠে ক্রীড়া সামগ্রী বিতরণের আয়োজন করা হয়েছে। জৈন্তাপুর ফুটবল একাডেমির আয়োজনে এই ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমেদ।

অনুষ্ঠানের উদ্বোধন করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভিন। বশির উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ফুটবল ও ক্রিকেট সাপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক ও সিনিয়র এডমিন সৈয়দ আব্দুল্লাহ হারুন রানা, বাংলাদেশ ফুটবল ও ক্রিকেট সাপোর্টার্স ফোরামের মডারেটর মোঃ শাকিল মোল্লা, মোঃ রকিব। উক্ত ক্রীড়া সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন জৈন্তাপুর ফুটবল একাডেমির কোচ, উপজেলা ফুটবল দলের সাবেক ও বর্তমান ফুটবলাররা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা/১১০