ক্ষুব্ধ বাফুফে সভাপতি আজ ব্যাখা চেয়েছেন দুই কোচের কাছে

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ ফুটবল দলের তেমন কোনো সাফল্য নেই। তবে দল আগের চেয়ে ভালো পারফর্ম করছে কোচ জেমি ডের অধীনে। নেপালে তিন জাতির টুর্ণামেন্টে ফাইনালে উঠে ছিলো দল। বাফুফে কর্তারা তাই আশায় ছিলেন শিরোপা জিতে নিজেদের সফলতার গল্প প্রচার করবেন।

তবে তাতে যেনো ‘কাঁটা’ দিলেন কোচ জেমি ডে। ফাইনালের ম্যাচেও তিনি যথারীতি পরীক্ষা-নিরীক্ষা চালান। আন অফিসিয়াল এই তিন জাতির টুর্ণামেন্টে শিরোপা জয়ের চেয়ে তার কাছে গুরুত্বপূর্ণ ছিলো খেলোয়াড়দের দেখা। তিনি সেটাই করেছেন। কারণ ফিফা বিশ্বকাপ বাছাই পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর আগে তিনি খেলোয়াড়দের পরখ করে দেখতে চান। নেপালের টুর্ণামেন্টটি ফিফা রেঙ্কিংয়ে কোনো প্রভাব ফেলবে না।

কিন্তুু বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারা ভীষণ চটেছেন কোচের উপর। কেন শিরোপা জেতা হলো না? ফাইনালের ম্যাচে পরীক্ষান-নিরীক্ষা কেন? এসব প্রশ্নের উত্তর জানতে দলের প্রধান কোচ জেমি ডে ও সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটসকিসকে তলব করেছেন বাফুফে সভাপতি কাজী সালা উদ্দিন।

আজ শনিবার বাফুফে ভবনে দুই ইংলিশ কোচের সঙ্গে বৈঠক করবেন সালা উদ্দিন। জরুরী এই বৈঠকে বাফুফে সভাপতি জেমি ডে ও স্টুয়ার্টের কাছে ব্যাখা চাইবেন ফাইনাল হারের। কেন দলে এতো পরীক্ষা-নিরীক্ষা করা হলো সেই প্রশ্নের উত্তর চাইবেন ক্ষুব্ধ বাফুফে বস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০