খালেদ-মিরাজে দিনের শুরু দারুণ বাংলাদেশের

0
35

স্পোর্টস ডেস্কঃ সেন্ট লুসিয়া টেস্টের তৃতীয় দিনের শুরু দারুণ করল বাংলাদেশ। মেহেদি হাসান মিরাজ আর খালেদ আহমেদের বোলিং তোপে ফিরেছেন জেরেমি ব্ল্যাকউড-কাইল মায়ার্সরা। তৃতীয় দিনের সকালেই ১১৫ বল খেলে ২৯ রান করা জসুয়া ডা সিলভাকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন মিরাজ।

প্রথম সেশনের প্রায় ৪৫ মিনিট খেলা হওয়ার পরই হানা দেয় বৃষ্টি। অনবরত বৃষ্টি হওয়ায় ১০ মিনিট আগেই লাঞ্চের ঘোষণা দেন আম্পায়াররা। এরপর অবশ্য বৃষ্টি থামে। তাতে প্রায় ২ ঘণ্টা পর আবারও শুরু হয় খেলা। এর আগে প্রথম সেশনে ১০ ওভারে ৩৬ রান করে উইন্ডিজ। হারায় ২ উইকেট।

কাইল মায়ার্সকে ফেরান খালেদ। ডানহাতি এই পেসারের স্লোয়ার বুঝতে না পেরে ফ্লিক করতে গিয়ে শরিফুল ইসলামের হাতে ক্যাচ তুলে দেন ১৪৬ রান করা বাঁহাতি এই ব্যাটার। ক্যারিবিয়ানদের লিড বাড়ানোয় বড় অবদান রাখেন তিনি। ১৮ চার ও ২ ছয়ে ২০৮ বলে ১৪৬ রানের ইনিংস খেলেন এই অলরাউন্ডার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত উইন্ডিজের লিড ১৬০ রান। অ্যান্ডারসন ফিলিপকে নিয়ে শেষের লড়াই চালিয়ে যাচ্ছেন কেমার রোচ। প্রথম ইনিংসে বাংলাদেশকে ২৩৪ রানে অলআউট করে উইন্ডিজের সংগ্রহ এখন ৮ উইকেট খুইয়ে ৩৯৪ রান।

৪ উইকেট নিয়েছেন খালেদ। মিরাজের শিকার ৩টি। ১ উইকেট নিয়েছেন শরিফুল ইসলাম। কোনো উইকেটের দেখা পান নি সাকিব আল হাসান ও এবাদত হোসেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here