খুলনার একাদশে সৌম্য-প্রসন্ন-নাবিল সামাদ

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশে প্রিমিয়ার লিগে (বিপিএল) শুরু হচ্ছে চট্টগ্রাম পর্ব। যেখানে মুখোমুখি হতে যাচ্ছে খুলনা টাইগার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুই দলের লড়াই শুরুর আগে সাগরিকার পাড়ে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে ম্যাচের টস।

যেখানে জিতেছেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহিম। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ব্যাট করতে নামতে হচ্ছে মেহেদী হাসান মিরাজের চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। এই ম্যাচে স্বাগতিক হিসেবে খেলবে দলটি।

এই ম্যাচে খুলনা নিজেদের একাদশে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। টাইগার্সরা একাদশ থেকে বাদ দিয়েছে তানজিদ হাসান তামিম, সোহরাওয়ার্দী শুভ, নাভীন উল হককে। তাদের পরিবর্তে একাদশে এসেছেন সৌম্য সরকার। যিনি কিনা করোনা পজেটিভ ছিলেন। এছাড়া একাদশে নেওয় হয়েছে নাবিল সামাদ ও শ্রীলঙ্কান সেকুগে প্রসন্নকে।

খুলনা একাদশে পরিবর্তন আসলেও, চট্টগ্রামে একাদশে আসেনি কোনো পরিবর্তন। অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে স্বাগতিকরা।

খুলনা টাইগার্স একাদশ
মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, সৌম্য সরকার, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, থিসারা পেরেরা, মেহেদী হাসান, ফরহাদ রেজা, নাবিল সামাদ, সেকুগে প্রসন্ন ও কামরুল ইসলাম রাব্বি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ
মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), নাসুম আহমেদ, বেনি হাওয়েল, কেনার লুইস (উইকেটরক্ষক), উইল জ্যাকস, শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান ও নাঈম ইসলাম।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা