গোল করে উদযাপনের কারণ খোলাসা জানালেন ফেলিক্স

0
26

স্পোর্টস ডেস্কঃ অ্যাথলেটিকো মাদ্রিদকে হারিয়ে লিগ টেবিলে তিন নম্বরে উঠল বার্সেলোনা। অলিম্পিক স্টেডিয়ামে রোববার রাতে লা লিগার ম্যাচটি ১-০ গোলে জিতেছে শিরোপাধারীরা। ব্যবধান গড়ে দেওয়া গোলটি করেছেন গত গ্রীষ্মে অ্যাথলেটিকো থেকে ধারে বার্সেলোনায় আসা জোয়াও ফেলিক্স।

ফেলিক্সের গোলে জয়টি লিগে অ্যাথলেটিকোর বিপক্ষে বার্সেলোনার টানা চতুর্থ। ১৫ ম্যাচে ১০ জয় ও ৪ ড্র নিয়ে বার্সেলোনার পয়েন্ট এখন ৩৪। লিগ পয়েন্ট তালিকায় অবস্থান তিনে। ৩৮ পয়েন্ট করে নিয়ে প্রথম ও দ্বিতীয় স্থানে যথাক্রমে রিয়াল মাদ্রিদ ও জিরোনা। এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে চারে অ্যাথলেটিকো।

সাবেক দলের বিপক্ষেই গোল করে উদযাপনে মেতে ওঠেন ফেলিক্স। এর পেছনের কারণ খোলাসা জানালেন পর্তুগিজ ফরোয়ার্ড। বললেন, খারাপ সময় পেছনে ফেলার স্বস্তি থেকেই ওভাবে উদযাপন করেন তিনি। ম্যাচের পর সেই মূহুর্তটি নিয়ে ফেলিক্স বলেছেন, তার মনে চাপমুক্ত হওয়ার তৃপ্তি কাজ করছিল।

ফেলিক্স বলেন, ‘উদযাপন ছিল স্বতঃস্ফূর্ত। এই গ্রীষ্মে আমি যেসবের মধ্য দিয়ে গিয়েছি, তার মাঝে এটা স্বস্তির মতো ছিল। শুধুমাত্র আমার সবচেয়ে কাছের মানুষরা, বিশেষ করে আমার পরিবার জানে যে আমাকে কিসের মধ্য দিয়ে যেতে হয়েছে। তাই গোলটি তাদের উৎসর্গ করেছি। যখন সমর্থকরা তার নাম ধরে চিৎকার করছিল আমার ঠিক বিশ্বাস হচ্ছিল না। আমি জানি, বার্সেলোনা কত বড় ক্লাব আর এর সমর্থকদের কারো নাম ধরে হর্ষধ্বনী দেওয়ার ঘটনা বেশি মানুষের বেলায় ঘটে না। আমি উচ্ছ্বসিত।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here