গোল বন্যার ম্যানচেস্টার ডার্বিতে হল্যান্ড-ফোডেনের হ্যাটট্রিক

0
63

স্পোর্টস ডেস্কঃ চলতি মৌসুমের প্রথম ম্যানচেস্টার ডার্বিতে গোল উৎসব হয়েছে। রোববার ম্যানচেস্টার ইউনাইটের জালে ৬ গোল দিয়েছে ম্যানচেস্টার সিটি। আর্লিং হল্যান্ড ও ফিল ফোডেন হ্যাটট্রিক করেছেন ম্যাচে। পেপ গার্দিওলার দলের গোলবন্যার ম্যাচটিতে গ্যালারিতে ছিলেন ইউনাইটেডের কিংবদন্তি কোচ স্যার অ্যালেক্স ফার্গুনসন। ছিলেন হল্যান্ডের বাবাও।

ইতিহাদ স্টেডিয়ামে সিটি জয় পেয়েছে ৬-৩ ব্যবধানে। প্রথমার্ধে দলকে ৪-০ গোলের লিড এনে দিয়ে ম্যাচ থেকে এক প্রকার ম্যানইউকে ছিটকে দেন হল্যান্ড ও ফোডেন। ম্যাচের ৩৪ মিনিটে ও ৩৭ মিনিটে গোল করেন বরুশিয়া ডর্টমুন্ড থেকে ম্যানসিটি আসা নরওয়েজিয়ান স্ট্রাইকার হল্যান্ড। ৪৪ মিনিটে গোলের জোড়া পূর্ণ করেন ফোডেন।  এর আগে তাঁর গোলে ম্যাচের অষ্টম মিনিটে এগিয়ে যায় সিটি।

দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে এক গোল শোধ করে ম্যানইউ। গোল করেন ব্রাজিলিয়ান তারকা অ্যান্তোনি। ৬৬ মিনিটে গোলে ফেরে ম্যানসিটি। হ্যাটট্রিক পূর্ণ করেন হল্যান্ড। ম্যানসিটির হয়ে তৃতীয় হ্যাটট্রিকের স্বাদ পান তিনি। সিনিজেনদের হয়ে সব মিলিয়ে ১১ ম্যাচে করেছেন ১৬ গোল। এরপর ৭২ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন ফোডেন। ম্যাচে গোলের খেলা ওখানেই থামেনি। পরে হারের ব্যবধান কমিয়েছে ম্যানইউ। ম্যাচের ৮৪ মিনিটে অ্যান্তোনিও মার্শিয়াল গোল করেন। যোগ করা সময়ে এই ফরোয়ার্ড পেনাল্টি থেকে গোল করে হারের ব্যবধান কমান।

লিগের অষ্টম ম্যাচে এটা ম্যানসিটির ষষ্ঠ জয়। অন্যদিকে সপ্তম ম্যাচে ম্যানইউর তৃতীয় হার। এই জয়ে ৮ ম্যাচ থেকে ২০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে স্কাই ব্লুজরা। আর ৭ ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে রেড ডেভিলসরা অবস্থান করছে ষষ্ঠ স্থানে। শীর্ষে আছে আর্সেনাল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here