ঘরের মাঠে আবাহনীর জালে এক হালি গোল দিল সাইফ

0
15

স্পোর্টস ডেস্কঃ লম্বা বিরতির পর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি পর্বে নিজেদের প্রথম ম্যাচে জমজমাট লড়াইয়ে চট্টগ্রাম আবাহনীকে ৪-৩ গোলে হারিয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। তবে পরের ম্যাচে অঘটনের স্বীকার হয় দলটি। একেবারে তলানির দল স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে হেরে যায় ২-১ গোলে।

কিন্তু আবারও স্বরূপে ফিরেছে ক্লাবটি। তিন ম্যাচের মধ্যে দ্বিতীয়বারের মতো প্রতিপক্ষকে চার গোল দিল সাইফ। এবার সেটা দিল জায়ান্ট ঢাকা আবাহনীকে। মুন্সীগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে নিজেদের ঘরের মাঠে আকাশী-নীলদের ৪-২ গোলের ব্যবধানে হারিয়েছে সাইফ।

সাইফের দারুণ ফুটবলের কাছে পরাস্ত হয়েছে মারিও লেমোসের শিষ্যরা। ম্যাচের মাত্র ১৪ মিনিটে এমফন উদোহের গোলে ম্যাচে লিড নেয় সাইফ। তবে ৩৪তম মিনিটে দরির গোলে সমতায় ফিরে ঢাকা আবাহনী। কিন্তু বিরতিতে যাওয়ার আগে ৪০তম মিনিটে সবুজের গোলে আবারও এগিয়ে যায় সাইফ।

পরবর্তীতে ম্যাচের দ্বিতীয়ার্ধের ৬৫তম মিনিটে রহিম উদ্দিনের গোলে স্কোরলাইন ৩-১ করে সাইফ। মিনিট ছয়েক পরই ৭১তম মিনিটে স্কোরলাইনে আরও এক গোল যোগ করে সাইফ। পেনাল্টি থেকে এমেরি বাইসেঙ্গে গোল করে আবাহনীর জালে হালি পূরণ করেন। ম্যাচের একেবারে অন্তি মূহুর্তে এক গোল শোধ করে পরাজয়ের ব্যবধান কমায় আকাশী-নীলরা। ৯০ মিনিট শেষে যোগ করা সময়ের ছয় মিনিটের মাথায় গোল করেন আবাহনী অধিনায়ক ড্যানিয়েল কলিনদ্রেস।

তবে শেষ পর্যন্ত ৪-২ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ। এই জয়ে প্রথম লেগে হারের মধুর প্রতিশোধের পাশাপাশি পয়েন্ট টেবিলেও খানিকটা জমিয়ে তুললো আন্দ্রেয়াস ক্রুসিয়ানির দল। ১৮ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে এখন সাইফ। আর সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান ঢাকা আবাহনীর। অপরদিকে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here