ঘরের মাঠে হোঁচট খেয়ে আসর শুরু শেখ রাসেলের

নিজস্ব প্রতিবেদকঃ শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল (বিপিএল)। উদ্বোধনী দিনে মাঠে নেমেছিল শেখ রাসেল ক্রীড়া চক্র। ঘরের মাঠ সিলেট জেলা স্টেডিয়ামে দলটির প্রতিপক্ষ ছিল ব্রাদার্স ইউনিয়ন। তুলনামূলক খর্বশক্তির দলটির বিপক্ষে হোঁচট খেয়ে আসর শুরু করেছে শেখ রাসেল। ম্যাচ শেষে ফলাফল ১-১।

শুরু থেকে আক্রমণাত্বক ছিল শেখ রাসেল। দুই মিনিটের মাথায় সহজ সুযোগ মিস করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল ওডোইন। অবশ্য সেটির প্রায়শ্চিত করতে মিনিটের বেশি সময় নেন নি রাফায়েল। তৃতীয় মিনিটের মাথায়ই দলকে এনে দেন লিড। পিছিয়ে পড়ে দমে যায়নি ব্রাদার্সও। পাল্টা আক্রমণ চালায় কমলা রঙের জার্সিধারিরা। কিন্তু বিরতির আগে শোধ করতে পারেনি গোল। অপরদিকে কিছু সুযোগও মিস করে শেখ রাসেল।

বিরতি থেকে ফিরে এসে দুই দলের আক্রমণই জোরদার হয় আরও বেশি। স্বাগতিকরা সুযোগ তৈরি করে নিজেদের গোল মিসের ধারা অব্যাহত রাখে। যার ফলে লিড দ্বিগুণ করার সুযোগ থেকেও বঞ্চিত হয় শেখ রাসেল। অপরদিকে ব্রাদার্স সুযোগ কাজে লাগিয়ে সমতায় ফিরে ম্যাচে।

৫৯তম মিনিটে অতিথি দলের উজবেক ফরোয়ার্ড ভ্যালি জনোভের গোল করে দলকে সমতায় ফেরান। নির্ধারিত সময়ে দুই দল আরও বেশকিছু সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। ১-১ সমতায়ই শেষ হয় ম্যাচের স্কোরলাইন । এই ম্যাচে শেখ রাসেলের হয়ে মাঠে নামার সুযোগ্ হয়নি সিলেটের তারকা তখলিসের। তবে খেলেছেন মিডফিল্ডার নাঈম উদ্দিন ও ডিফেন্ডার ইয়ামিন মুন্না।

ম্যাচ শুরুর আগে সিলেটে বিপিএল আসরের উদ্বোধন করেন বাফুফে ও সিলেটের ফুটবলের উর্ধ্বতন কর্তা-ব্যক্তিরা। এসময় বেলুন উড়িয়ে উপস্থিত অতিথিবৃন্দ। এরপর করমর্দন করেন দুই দলের ফুটবলারদের সাথে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা