চমক দিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার দল ঘোষণা

0
53

স্পোর্টস ডেস্কঃ বিশ্ব চ্যাম্পিয়নের জার্সি, তিন তারকা সম্বলিত জার্সি, যা-ই বলা হোক না কেন, লিওনেল মেসির আর্জেন্টিনার সেই জার্সি পড়ে মাঠে নামতে নিশ্চয়ই তর সইছে না! এই অনুমানটা করা যায় এই কারণে, কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পরও অবসরে যাননি আর্জেন্টাইন সুপারস্টার।

সেই অপেক্ষার পালা ফুরোতে যাচ্ছে। মার্চেই দুটি প্রীতি ম্যাচ খেলতে যাচ্ছে আর্জেন্টিনা। বিশ্বকাপের পর এই প্রথমবার মাঠে নামতে যাচ্ছে আলবিসেলেস্তারা। ২৩ মার্চ পানামার বিপক্ষে এবং ২৮ মার্চ সুরিনামের বিপক্ষে খেলতে নামবে মেসির আর্জেন্টিনা। দুটি ম্যাচই হবে আর্জেন্টিনার ঘরের মাঠে।

প্রীতি ম্যাচ দুটির জন্য ৩৪ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন (এফএ)। বিশ্বকাপ দলের ২৬ সদস্যের পাশাপাশি আরও ৮ ফুটবলারকে দলে ডাকা হয়েছে। যাদের মধ্যে বড় চমক ম্যানচেস্টার ইউনাইটেডের ১৮ বছর বয়সী উইঙ্গার আলেহান্দ্রো গারনাচো। রেড ডেভিলদের হয়ে দারুণ ফর্মে আছেন এই তরুণ ফুটবলার। এছাড়া দলে ফিরেছেন ইনজুরিতে বিশ্বকাপ মিস করা জিওভানি লো সেলসো।

৩৪ সদস্যের আর্জেন্টিনা প্রাথমিক দল

গোলরক্ষকঃ এমিলিয়ানো মার্টিনেজ, হেরেনিমো রুলি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডারঃ নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্তিয়েল, ক্রিস্তিয়ান রোমেরো, হেরমান পেজ্জেলা, নিকোলাস ওতামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস তাগলিয়াফিকো, হুয়ান ফয়েথ, লাওটারো ব্লাঙ্কো, নেহুয়ান পেরেজ।

মিডফিল্ডারঃ রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, গুইদো রদ্রিগেজ, আলেহান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এজেকিয়েল প্যালাসিওস, থিয়াগো আলমাদা, ম্যাক্সিমো পেরনি, ফাকুন্দো বুয়োনানত্তি, এমিলিয়ানো বুয়েনদিয়া, ভ্যালেন্টাইন কার্বনি।

ফরোয়ার্ডঃ লিওনেল মেসি, লাউটারো মার্টিনেজ, আনহেল ডি মারিয়া, জুলিয়ান আলভারেজ, পাওলো দিবালা, আনহেল কোরেয়া, হোয়াকিন কোরেয়া, নিকোলাস গঞ্জালেজ ও আলেহান্দ্রো গারনাচো।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here