চলতি মৌসুমে সিরি আর সর্বোচ্চ গোলদাতা এখন রোনালদো

স্পোর্টস ডেস্কঃ রোমেরো লুকাকুকে পেছনে ফেলে সিরি আ’র সর্বোচ্চ গোলদাতা এখন ক্রিশ্চিয়ান রোনালদো। গতকাল রাতে পর্তুগিজ সুপারস্টার জোড়া গোল করে পেছনে ফেলে দিয়েছেন বেলজিয়াম তারকাকে। ক্রোতোনের বিপক্ষে জোড়া গোলে রোনালদোর গোলসংখ্যা এখন ১৮টি। লিগে ১৯ ম্যাচ খেলে এই গোলগুলো করেছেন ফুটবলের মহাতারকা। এর আগে লুকাকুর গোলসংখ্যা ছিল ১৭টি।

রোনালদোর সবার ওপরে উঠার দিনে দারুণ জয় পেয়েছে জুভেন্টাস। নিজেদের সব শেষ দুই ম্যাচে হারার পর ক্রোতোনেকে ৩-০ গোলে হারিয়েছে দলটি। এই জয়ে বেশ স্বস্তিই আসল জুভ শিবিরে। ম্যাচের প্রথমার্ধের ৩৮ এবং যোগ করা সময়ে ১ মিনিটের মাথায় দুটি গোল করেন রোনালদো। অবশ্য দুটি সহজ সুযোগও মিস করেছেন তিনি। তা না হলে নিজের হ্যাটট্রিক পূরণ করতে পারতেন।

এরপর দ্বিতীয়ার্ধের ৬৬তম মিনিটে ওয়েস্টন ম্যাকেনি দলের হয়ে তৃতীয় গোলটি করে বড় জয় নিশ্চিত করেন। এই জয়ের পর ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে লিগের টেবিলে তিন নম্বরে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা। এক ম্যাচ বেশি খেলে ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান এক নম্বরে এবং ৪৯ পয়েন্ট নিয়ে এসি মিলান দুই নম্বরে অবস্থান করছে। অপরদিকে ২৩ ম্যাচে মাত্র ১২ পয়েন্ট নিয়ে ২০ দলের লিগে সবার তলানিতে অবস্থান করছে ক্রোতোনে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা