চাকরি হারালেন লিডসের কোচ জেসি মার্শ

0
100

স্পোর্টস ডেস্কঃ প্রিমিয়ার লিগের ক্লাব লিডস ইউনাইটেডে কোচের পদে এক বছর পূর্ণ হওয়ার আগেই চাকরি হারালেন জেসি মার্শ। গত মার্চে মার্সেলো বিয়েসলার স্থলাভিষিক্ত হয়েছিলেন এই কোচ। কিন্তু দায়িত্ব গ্রহণের পর থেকে দলকে প্রত্যাশা অনুযায়ী ফল এনে দিতে পারেন নি তিনি। টানা ব্যর্থতার কারণে লিডস মার্শকে বিদায় বলে দিয়েছে।

মার্শের সঙ্গে চুক্তি বাতিলের কথা সোমবার বিবৃতি দিয়ে জানায় লিডস। লিগে সবশেষ সাত ম্যাচে জয়ের দেখা পায়নি লিডস। গত রোববার নটিংহ্যাম ফরেস্টের মাঠে তারা হারে ১-০ গোলে। পরের দুই ম্যাচে তাদের প্রতিপক্ষ উড়তে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড।

আগামী বুধবার ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডের মুখোমুখি হবে লিডস। এরপর রোববার ঘরের মাঠে আবার ম্যানচেস্টারের দলটির বিপক্ষে খেলবে তারা। এই দুই ম্যাচগুলোর আগে কোচের পদে কে থাকবেন জানায় নি ক্লাবটি।

মার্শ ২০১৮ সালে মৌসুমের মাঝপথে নিউ ইয়র্ক রেড বুলসের দায়িত্ব ছেড়ে বুন্ডেসলিগার ক্লাব লাইপজিগের সহকারী কোচ হন। এরপর ২০১৯ সালে অস্ট্রিয়ান ক্লাব সালসবুর্গ দায়িত্ব নেন মার্শ। তার কোচিংয়ে টানা দুই মৌসুমে লিগ শিরোপা জেতে দলটি। এরপর আরবি লাইপজিগ ঘুরে তিনি দায়িত্ব নেন লিডসের। কিন্তু প্রিমিয়ার লিগের দলটিতে এক বছরও টিকলেন না তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here