চার গোল হজমের পরও কোচের হাসি, ক্ষুব্ধ সমর্থকেরা

স্পোর্টস ডেস্ক:: পয়েন্ট টেবিলের দলের অবস্থান তেমন ভাল নয়। তার ওপর ঘরের মাঠে এমন বিপর্যয়। পিএসজির কাছে চার গোল হজমের পরও যে কোনো দুশ্চিন্তাই নেই বার্সা কোচ রোনাল্ড কোম্যানের। ন্যু ক্যাম্পে এমন লজ্জার পরাজয়ের পরও তিনি হাসছিলেন। প্রতিপক্ষ খেলোয়াড়ের সঙ্গে ঠাট্টা-মশকরায় মেতে উঠেন।

কোচের এমন ভাবভঙ্গী ভালো ভাবে নেননি বার্সা সমর্থকেরা। লজ্জাজনক পরাজয়ের পর এমন হাসির কারণে সমালোচনা হচ্ছে তাঁর। সমর্থকেরা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে এমন পরাজয় মেনে নিয়ে সামনে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবেন বলে জানিয়েছেন কোম্যান।

মঙ্গলবার রাতে ঘরের মাঠে পিএসজি বার্সাকে হারিয়েছে ৪-১ গোলের বড় ব্যবধানে। এমন হারের পর চ্যাম্পিয়ন্স লিগে শিরোপার দৌড় থেকে ছিঁটকে পড়ার শঙ্কায় দলটি। অথচ ম্যাচের সময়ে ও ম্যাচের পরে বেশ সাবলীল ছিলেন কোচ কোম্যান। করছিলেন হাসি-ঠাট্টা। ম্যাচের পর প্রতিপক্ষ দলের খেলোয়াড় ইদ্রিসা গুয়েইয়ের সঙ্গে হাসি-ঠাট্টা করেছেন তিনি। যদিও এক সময় ইদ্রিসা গুয়েইয়ের কোচ ছিলেন তিনি। সেই সম্পর্কের খাতিরে হয়তো এমন ঠাট্টা করছিলেন। কিন্তুু বার্সা সমর্থকেরা বিষয়টি ভালো ভাবে নেননি।

এমন পরাজয়ের পর রোনাল্ড কোম্যান ‘ইএসপিএন’কে তিনি বলেন, ‘জেতার পর খুশি হওয়া ব্যক্তিটি যদি আমি হই, তবে আজকের (মঙ্গলবার রাতে) এমন ফলের পর চালিয়ে যাব না বলা মানুষ আমি হতে পারি না। এটা বললে পাগলামি হবে। আমি জানি আমি কোথায় দাঁড়িয়ে আছি এবং আমাদের কোন জায়গায় পরিবর্তন আনতে হবে। আমরা সে চেষ্টা করছি। আমরা এখনও পথের শেষে চলে আসিনি। কেবল অর্ধেক পথ হারিয়েছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০