চুক্তি থেকে বাদ পড়া খাজা ফিরলেন অস্ট্রেলিয়ার প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াডে

স্পোর্টস ডেস্কঃ কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেও লকডাউনের পর শুরু হতে যাওয়া প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াডে ফেরানো হয়েছে উসমান খাজাকে। কেন্দ্রীয় চুক্তিতে জায়গা হারানো অলরাউন্ডার মার্কাস স্টয়নিসও জায়গা পেয়েছেন। বুধবার অনুশীলনের জন্য ২৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া।

২৬ সদস্যের দলে প্রায় এক বছরের বেশি সময় পর ফিরেছেন ট্রাভিস হেড। প্রথমবারের মতো জাতীয় দলের ক্যাম্পে ডাক পেয়েছেন রিলে মেরেডিথ, জশুয়া ফিলিপ এবং ড্যানিয়েল স্যামস। আগামী মাসে ব্রিসবেনে হতে পারে এই দলের প্রস্তুতি ক্যাম্প।

পিটার হ্যান্ডসকম্ব, শন মার্শ, নাথান কোল্টার-নিল অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলের অংশ হলেও জায়গা পাননি স্কোয়াডে। জাই রিচার্ডসন ও জেসন বেহেনড্রফকে বিবেচনা করা হয়নি ইনজুরির কারণে।

অস্ট্রেলিয়ার ২৬ সদস্যের প্রাথমিক স্কোয়াড-

শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুশেইন, নাথান লায়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, মাইকেল নেসের, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, ডি’অর্চি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০