চুল কেটে বিপাকে বরুশিয়ার দুই ফুটবলার, গুণলেন জরিমানা

স্পোর্টস ডেস্ক:: করোনাভাইরাস পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। এরই মধ্যে কঠোর স্বাস্থ্য বিধি মেনে স্বাভাবিক হওয়ার চেষ্টা করছে বিশ্ব ফুটবল। বুন্দেসলিগা মাঠে গড়িয়েছে। অন্যান্য ফুটবল আসরও মাঠে গড়ানোর প্রস্তুুতি নিচ্ছে। ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা ও সিরি আ’ও শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কিন্তুু বরু বরুশিয়া ডর্টমুন্ডের দুই তারকা ফুটবলার জ্যাডন সানচো এবং ম্যানুয়েল আকাঞ্জি শুরুতেই স্বাস্থ্যবিধি ভঙ্গ করেছেন। আর এ কারণেই তাদেরকে গুণতে হয়েছে জরিমানা।

জ্যাডন ও ম্যানুয়েল সম্প্রতি চুল কাটতে যান। চুল কাটানোর সেই ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়। তাতে দেখা যায় তারা স্বাস্থ্যবিধি ভঙ্গ করেছেন। কারণ তাদের মুখে তখন মাস্ক ছিলো না। জার্মান ফুটবল কর্তৃপক্ষ (ডিএফএল) মুখে মাস্ক না থাকায় এবং স্বাস্থ্যবিধি ভঙ্গ করা এই দুই তারকা ফুটবলারকে জরিমানা করেছে।

জরিমানা করার সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছেন সানচো। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ডিএফএলের এই সিদ্ধান্তকে হাস্যকর বলে মন্তব্য করেন তিনি। যদিও পরবর্তীতে এই পোস্টটি তিনি কেটে দিয়েছেন। সানচো ও আকাঞ্জি অবশ্য নিজেদের ক্লাবকে পাশে পেয়েছেন। তাদের ক্লাব বরুশিয়া দাবি করেছে, ফুটবলাররা স্বাস্থ্যবিধি ভঙ্গ করেননি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০