চেলসির অধরা জয় উদযাপন করা উচিত- ল্যাম্পার্ড

0
106

স্পোর্টস ডেস্কঃ অবশেষে চেলসিতে জয়ের স্বাদ পেলেন ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। দ্বিতীয় মেয়াদে স্টামফোর্ড ব্রিজের দলটিতে দায়িত্ব নেওয়ার পর সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৬ হারের তেতো স্বাদ পেয়েছিলেন সাবেক এই মিডফিল্ডার। এবার পেলেন অধরা জয়। প্রিমিয়ার লিগে শনিবার এফসি বোর্নমাউথকে ৩-১ গোলে হারিয়েছে চেলসি।

কোচ বদলিয়েও হারের বৃত্ত থেকে বের হতে পারছিল না চেলসি। টানা ব্যর্থতায় গত মাসে গ্রাহাম পটারকে বরখাস্তের পর ল্যাম্পার্ডকে বাকি মৌসুমের জন্য অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেয় ব্লুজরা। ক্লাবটি থেকে বরখাস্ত হওয়ার দুই বছরের একটু বেশি সময় পর ফের পুরনো ঠিকানায় ফেরেন সাবেক ইংলিশ মিডফিল্ডার। কিন্তু তিনিও টানা ৬ হার দেখান প্রিমিয়ার লিগের সফলতম দলটিকে। অবশেষে জয়ের হাসি হাসা চেলসিকে পূর্ণ পয়েন্ট পাওয়ার উদযাপন করা উচিত বলে মনে করেন ল্যাম্পার্ড।

ল্যাম্পার্ড বলেন, ‘খেলোয়াড়দের এই জয় উপভোগ করা উচিত এবং আমরা খুশি, কারণ কিছু সময়ের জন্য যখন সেই (জয়ের) অনুভূতি থাকে না, তখন তা ধীরে ধীরে আপনার মনোবল কমিয়ে দেয়। সামনে এগিয়ে যাওয়ার জন্য ছোট একটি পদক্ষেপ এটি। ছেলেরা সবাই মানুষ, যখন আপনি ম্যাচ জিততে পারছেন না বা আপনার যদি মনে হয় আপনি নিজের সেরা অবস্থায় নেই, তাহলে একমাত্র উপায় হলো লড়াই করা এবং কাজ চালিয়ে যাওয়া।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here