চ্যাম্পিয়ন্স লিগে আতালান্তার বিপক্ষে খেলবেন না বেনজেমা

স্পোর্টস ডেস্কঃ করিম বেনজেমাকে নিয়ে শঙ্কাটাই শেষ পর্যন্ত সত্যি হলো । চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে আতালান্তার বিপক্ষে দেখা যাবে না ফরাসি এই স্ট্রাইকারকে। চোটের জন্য ছিটকে গেছেন তিনি। যার কারণে চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ১৭ গোল করা বেনজেমার সার্ভিস গুরুত্বপূর্ণ ম্যাচটিতে মিস করবে রিয়াল মাদ্রিদ।

গেল শনিবার রিয়াল ভায়াদলিদের বিপক্ষে ১-০ গোলে জয় পাওয়ার ম্যাচে খেলতে পারেননি বেনজেমা। কেননা গোড়ালিতে চোট পেয়েছিলেন তিনি। সেই ম্যাচ শেষে রিয়াল কোচ জিনেদিন জিদান জানিয়েছেন আতালান্তার বিপক্ষে বেনজেমাকে নিয়ে ঝুঁকি নেওয়া হবে না।

সেটিই হয়েছে। কোনো ধরনের ঝুঁকি নেওয়া হচ্ছেনা। যার কারণে বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হতে যাওয়া রিয়াল মাদ্রিদ ও আতালান্তার মধ্যকার ম্যাচে দেখা যাবে না বেনজেমাকে। আতালান্তা ম্যাচের জন্য ঘোষিত ১৯ সদস্যের স্কোয়াডে নিয়মিত দলের কেবল ১১ জন ফুটবলার আছেন এই তালিকায়।

উল্লেখ্য, বেনজেমা ছাড়াও চোটের কারণে দলের বাইরে আছেন অধিনায়ক সার্জিও রামোস, এইডেন হ্যাজার্ড, মার্সেলো, দানি কারভাহাল, ভালভারদে, রদ্রিগো, ওদ্রিওসোলা এবং মিলিতাও। নিশ্চিতভাবেই দুঃশিন্তার পাল্লা এবার বেড়ে গেল লস ব্লাঙ্কোস সমর্থকদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা