চ্যাম্পিয়ন্স লিগে মাঠে নামার আগে নেইমারকে হারালো পিএসজি

স্পোর্টস ডেস্কঃ নেইমার জুনিয়রকে নিয়ে দুঃসংবাদ শোনালো প্যারিস সেইন্ট জার্মেইন। ফরাসি ক্লাবটির হয়ে আসন্ন চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মাঠে নামা হচ্ছে না এই তারকার। কুঁচকির চোটে ছিটকে গিয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো।

আন্তর্জাতিক বিরতি শেষে ক্লাবে যোগদান করেছেন নেইমার। গেল শুক্রবার উরুগুয়ের বিপক্ষে ম্যাচে ব্রাজিলের হয়ে খেলেন নেইমার। ৪-১ গোলের বড় জয়ের ম্যাচটিতে পুরো সময় মাঠে ছিলেন নেইমার। এরপর ফিরে আসেন ক্লাবে। ক্লাবে ফেরার পর পিএসজি একটি ম্যাচ খেললেও, দেখা যায়নি নেইমারকে।

আজ মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে মাঠে নামবে প্যারিসিয়ানরা। লেইপজিগের বিপক্ষে রাত ১টায় শুরু হবে ম্যাচ। তবে ঘরের মাঠে এই ম্যাচটিতে খেলতে পারেবন না নেইমার। পুরোপুরি ফিট হতে কয়েকদিন সময় লাগবে বলে জানিয়েছেন পিএসজি কোচ।

পচেত্তিনো বলেন, ‘খেলোয়াড়দের সুস্থ থাকাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। নেইমারের কিছুটা সমস্যা আছে। আশা করছি বড় কিছু হবে না। অল্প কয়েকদিন তাকে বাইরে থাকতে হবে। যত দ্রুত সম্ভব সে দলের সাথে যোগ দিবে। দেশের হয়ে ম্যাচ খেলার পর থেকে কুঁচকির চোটে ভুগছে নেইমার। আগামি কয়েক দিন তার আরও চিকিৎসা চলবে এবং এরপরই সে পূর্ণ অনুশীলনে ফিরবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা