ছাতকের নরসিংপুরে ক্লাব কাপ ফুটবল টুর্ণামেন্টের প্রথম রাউন্ড সমাপ্ত

ছাতক সংবাদদাতা:: ছাতকের দোয়ারা বাজার নরসিংপুরে প্রথম ক্লাব কাপ ফুটবল টুর্ণামেন্টের প্রথম রাউন্ড সমাপ্ত হয়েছে। প্রথম রাউন্ডের শেষ ম্যাচে আজ শুক্রবার মাঠে নামে রেভ্যুলেশন ক্লাব বনাম বন্ধন ক্লাব। টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচের নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে সমতায় ছিল। নির্ধারিত সময়ের খেলা শেষে টাইব্রেকারে বন্ধন ক্লাব জয়লাভ করে।

নরসিংপুরের ঘিলাছড়া স্কুল এন্ড কলেজের মাঠে অনুষ্ঠিত প্রথম ক্লাব কাপ ফুটবল টুর্ণামেন্টে ১৪টি দল অংশগ্রহণ করেছে। আজ প্রথম রাউন্ডের শেষ ম্যাচে বন্ধন ক্লাব প্রথমে গোল করে এগিয়ে যায়। প্রথমার্ধে ফয়সাল আহমেদের অসাধারণ গোলে ১-০ গোলে এগিয়ে যায় দলটি। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বন্ধন ক্লাব।

বিরতি থেকে ফিরে গোল শোধে মরিয়া হয়ে উঠে রেভ্যুলেশন ক্লাব। দ্বিতীয়ার্ধে গোলও শোধ দিয়ে দেয় তারা। রেভ্যুলেশন ক্লাবের তারেক আহমেদের গোলে ম্যাচে সমতায় ফেরে দলটি। যদিও ম্যাচের শেষদিকে আক্রমণ-পাল্টা আক্রমণ করে গেছে উভয়দল, কিন্তু গোলের দেখা পায়নি। শেষপর্যন্ত ১-১ গোলের ড্র’তেই শেষ হয় নির্ধারিত সময়ের খেলা।

নক আউট পদ্বতির টুর্ণামেন্ট হওয়ার ফলে ম্যাচের ভাগ্য নির্ধারণে টাইব্রেকারের সহায়তা নিতে হয়। টাইব্রেকার রেভ্যুলেশন ক্লাবকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে বন্ধন ক্লাব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/আ/ছা/০০