ছিটকে গেলেন ট্রাভিস হেড

0
33

স্পোর্টস ডেস্কঃ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ হারের পর বড় দুঃসংবাদ অস্ট্রেলিয়া শিবিরে। পাঁচ ম্যাচ সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডে থেকে ছিটকে গেছেন ট্রাভিস হেড। টেস্ট সিরিজের আগে এই ব্যাটসম্যানের চোটে ধাক্কা অজি দলে।

শুক্রবার কলম্বোয় পঞ্চম ওয়ানডেতে মাঠে নামছে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া। এই ম্যাচ হেড ছাড়াও খেলা হবে না মিচেল স্টার্ক ও স্টিভেন স্মিথের। দু’জনই চোটে ছিলেন আগে থেকে। তবে আসন্ন টেস্ট সিরিজে তিনজনই মাঠে নামতে পারেন। এমনটাই জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। হেড নিশ্চিত থাকছেন না প্রথম টেস্টে, এটাও জানিয়েছেন দেশটির ক্রিকেট বোর্ড।

২৯ জুন শুরু হবে দু’দলের টেস্ট সিরিজ। পরের ম্যাচ ৮ জুলাই। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের এই দুই ম্যাচ হবে গল আন্তর্জাতিক স্টেডিয়ামে। টেস্ট সিরিজের স্কোয়াড আগেই ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। হেড ছিটকে যাওয়ায় অস্ট্রেলিয়া ‘এ’ দল থেকে মার্কোস হ্যারিস, ম্যাথু রেনশো বা নিক মেডিসন ডাক পেতে পারেন স্কোয়াডে।

অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স কেরি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইঙ্গলিস, উসমান খাজা, মারনাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন ও ডেভিড ওয়ার্নার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here