ছিটকে গেলেন রাহুল, প্রথমবার ভারতের টেস্ট দলে পাড্ডিকাল

0
5

স্পোর্টস ডেস্কঃ রাজকোট টেস্টের আগে আরেকটি দুঃসংবাদ শুনল ভারত। হাঁটুর ব্যথায় তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন লোকেশ রাহুল। তাঁর জায়গায় দেবদূত পাড্ডিকালকে ডাকা হয়েছে দলে। এই প্রথম টেস্ট দলে ডাক পেয়েছেন তিনি।

পাড্ডিকালের মঙ্গলবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। চেন্নাইয়ে সোমবার শেষ হওয়া তামিল নাড়ু ও কার্নাটাকার মধ্যকার রঞ্জি ট্রফির ম্যাচটি খেলেন তিনি। ড্র হওয়া ম্যাচে কার্নাটাকার হয়ে ১৫১ ও ৩৬ রান করেন ২৩ বছর বয়সী ব্যাটার। প্রথম শ্রেণির ক্রিকেটে এখন পর্যন্ত ৩১ ম্যাচ খেলে ৪৪.৫৪ গড় ও ৫৯.৪৫ স্ট্রাইক রেটে ২ হাজার ২২৭ রান করেছেন পাড্ডিকাল। ৬টি সেঞ্চুরির সঙ্গে তার ফিফটি ১২টি।

এদিকে দুঃসংবাদ আছে ইংল্যান্ড দলেও। দলটির স্পিনার জ্যাক লিচ ছিটকে গেছেন চোটের কারণে। তাঁর ছিটকে পড়া ইংল্যান্ডের জন্য বড় ধাক্কা। চোটের কারণে গত অ্যাশেজেও খেলতে পারেননি তিনি। ভারতের বিপক্ষে এবার তিন নবীন রেহান আহমেদ, শোয়েব বাশির ও টম হার্টলির দিকে তাকিয়ে থাকতে হবে সফরকারীদের।আগামী বৃহস্পতিবার শুরু দুই দলের পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টেস্ট। সোমবার আবু ধাবি থেকে ভারতের যাবে ইংল্যান্ড।

তৃতীয় টেস্টের ভারত দল: রোহিত শর্মা (অধিনায়ক), যশপ্রীত বুমরা, যশস্বী জয়সোয়াল, শুবমান গিল, রজত পাতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল, কে এস ভরত, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, মুকেশ কুমার, আকাশ দীপ ও দেবদূত পাড্ডিকাল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here