ছিটকে গেলেন লেভানডফস্কি, খেলতে পারবেন না এল ক্লাসিকোতে!

0
106

স্পোর্টস ডেস্কঃ টানা ১৮ ম্যাচ অপরাজিত থাকার পর রীতিমতো উড়ছিল বার্সেলোনা। তবে দলটি ইউরোপা লিগের নক আউট পর্বের প্লে-অফে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দ্বিতীয় লেগে হেরে বিদায় নিয়েছে আসর থেকে। এই হারের পর লা লিগাতেও তলানির দল আলমেরিয়ার বিপক্ষে হেরেছে বার্সা।

সাদামাটা পারফম্যান্সে দলটি খারাপ সময়ের মধ্যেই আছে। সেই দুই ম্যাচে দলের অন্যান্য সতীর্থদের মতো রবার্ট লেভানডফস্কিও নিষ্প্রভ ছিলেন। তবে এবার লেভানডফস্কিকে নিয়ে নতুন দুঃসংবাদ। দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই পোলিশ ফরোয়ার্ড।

বার্সেলোনা এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে, হ্যামিস্ট্রিংয়ের চোটে পড়েছেন লেভানডফস্কি। যার ফলে মাঠের বাইরে ছিটকে গেছেন। তবে কবে ফিরবেন, সেটা জানানো হয়নি। স্প্যানিশ গণমাধ্যম বলছে, অন্তত দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন এই তারকা। যা বড় দুঃসংবাদ কাতালান জায়ান্টদের জন্য।

কেননা সামনের বৃহস্পতিবার কোপা দেল রে’র সেমি ফাইনালের প্রথম লেগ। যেখানে বার্সেলোনাকে খেলতে হবে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে। এল ক্লাসিকোর সেই লড়াইয়ে তাই নিশ্চিতভাবেই খেলতে পারবেন না এবারের লা লিগায় সর্বোচ্চ ১৫ গোল করা লেভানডফস্কি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here