জমজমাট লড়াইয়ের ম্যাচ ড্র, অপরিবর্তিত সাইফ-জামালের অবস্থান

0
45

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দারুণ এক লড়াইয়ের পর ড্র হয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের লড়াই। ২-২ স্কোরলাইনের ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে দুই দল। এতে করে সাইফকে টপকে সেরা তিনে ওঠা হলো না জামালের।

ঘরের মাঠ মুন্সীগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৩৭তম মিনিটে এগিয়ে যায় শেখ জামাল। প্রথমবার সেরা একাদশে সু্যোগ পেয়েই গোল করেন সোহানুর রহমান। এরপর প্রথমার্ধে হয়নি আর কোনো গোলই।

দ্বিতীয়ার্ধের ৭৬তম মিনিটে সমতায় ফিরে সাইফ স্পোর্টিং। জামাল ভূঁইয়ার কর্নার শট ডি-বক্সের ভেতর শেখ জামাল ফুটবলারের হাতে লাগলে পেনাল্টি পায় সাইফ। আর সেখান থেকে গোল করতে বিন্দুমাত্রও ভুল করেননি এমেরি বাইসেঙ্গে।

এই গোলের পর ম্যাচ এগোচ্ছিল ড্রয়ের পথে। তবে নির্ধারিত ৯০ মিনিট শেষে যোগ করা সময়ে গিয়ে দেখা যায় নাটকীয়তা। যোগ করা সময়ের ১ মিনিটের মাথায় সাইফ এগিয়ে যায়। আসসোর গফুরভ গোল করে দলকে জয়ের সম্ভাবনা জাগান। তবে দুই মিনিট পরই সাইফের ডি-বক্সে হ্যান্ডবল হলে পেনাল্টি পেয়ে যায় শেখ জামাল। আর ঠান্ডা মাথায় স্পট কিক থেকে গোল করে স্কোরলাইন সমতায় আনেন শেখ জামালের ওতাবেক।

যার ফলে প্রথম লেগের মতো দ্বিতীয় লেগেও ২-২ স্কোরলাইন মাঠ ছাড়ে দুই দল। দুই দলের পয়েন্টও সমান। তাই আগের অবস্থানেই আছে টেবিলে। ১৯ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে সাইফ স্পোর্টিং। আর সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে চার নম্বরে অবস্থান করছে শেখ জামাল। দুই দলের কাছেই লিগ রানার্সআপ হওয়ার সুযোগ কমে গেল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here