জয়ের দেখা পেলো না তামিমদের খুলনা, রংপুরের দ্বিতীয় জয়

0
90

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে এখনো জয়হীন খুলনা টাইগার্স। তামিম ইকবালের দলকে ৪ উইকেটে হারিয়ে দ্বিতীয় জয় তুলে নিয়েছে সোহানের রংপুর রাইডার্স।

১৩১ রানের টার্গেটে খেলতে নামা রংপুর শোয়েব মালিকের ফিফটি ছুঁই ছুঁই ইনিংসে ভর করে ৩ বল হাতে রেখে ছয় উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে ফেলে। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ৪৪ রান করেন পাকিস্তানের তারকা শোয়েব। তিন চার আর দুই ছক্কায় সাজানো ছিলো ৩৬ বলের ইনিংসটি। তিন চারে ২২ বলে দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান করেছেন মোহাম্মদ নাঈম। ১৬ রান করে অপরাজিত থেকেছেন শামিম হোসেন। তবে পারেননি দলের হার এড়াতে।

রংপুরের হয়ে ওয়াহাব রিয়াজ, সাইফুদ্দিন ও নাসুমরা ২টি করে উইকেট লাভ করেন।
এর আগে খুলনা জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৩০ রানে অলআউট হয়ে যায়। রংপুরের পেসার রবিউল হক ৪ ওভারে ২২ রান খরচায় ৪ উইকেট শিকার করেছেন।

টস হেরে আগে ব্যাট করতে নেমে দুই ওপেনার তামিম ইকবাল-হাবিবুর রহমানের বিদায়ে শুরুতেই থাক্কা খায় খুলনা। ৪ বলে ১ রান করেছেন তামিম। আরেক ওপেনার হাবিবুর করেছেন ১১ বলে মাত্র ৪ রান। তিনে নামা শারজিল খান ১২ বলে ১২ রান করে ফিরে যান। এরপর জুটি গড়ে ধাক্কা সামাল দেন আজম খান ও অধিনায়ক ইয়াসির আলী। তবে ২২ বলে ২৫ রান করে ইয়াসির বিদায় নিলে ভাঙে এই জুটি।

টিকতে পারেন নি সাব্বির রহমানও। মাত্র ১ রান করেছেন এই ডানহাতি ব্যাটার। আজম খান ফিরেছেন ২৩ বলে ৩৪ রান করে। শেষদিকে মোহাম্মদ সাইফউদ্দিনের ২২ রান কেবল খুলনার পুঁজি বাড়িয়েছে।

রংপুরের হয়ে চারটি উইকেট নিয়েছেন রবিউল। ২টি করে উইকেট নিয়েছেন ওমরজাই, হাসান মাহমুদ ও রকিবুল হাসান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here