জর্ডান কক্সের ঝড়ে বাংলা টাইগার্সের জয়

0
15

স্পোর্টস ডেস্কঃ এবারের আবুধাবি টি-টেনে হার দিয়ে শুরু করেছিল বাংলা টাইগার্স। জয়ের জন্য অবশ্য বেশি অপেক্ষা করতে হয়নি ফ্র্যাঞ্চাইজিটিকে। দ্বিতীয় ম্যাচেই দারুণ জয় তুলে নিয়েছে দলটি। ঝড়ো ব্যাটিং করে এই জয়ে বড় অবদান রেখেছেন জর্ডান কক্স।

শেখ জায়েদ স্টেডিয়ামে ডেকান গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে টস হেরে ব্যাটিং করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়ে ১৪৩ রান করে বাংলা টাইগার্স। তাতে জর্ডান একাই করেন ৯০ রান! তাও মাত্র ৩৬ বলে। ৮টি চার ও ৬টি ছয়ের মারে জর্ডান ব্যাটিং করেন ২৫০ স্ট্রাইকরেটে।

এছাড়া কুশল মেন্ডিস ৮ বলে ১৯ ও দাসুন শানাকা ১১ বলে ২৫ রান করেন। ডেকানের হয়ে নুয়ান থুসারা নেন সর্বোচ্চ ২ উইকেট।

১৪৪ রান তাড়া করতে নেমে কাছাকাছি গেলেও জয়ের দেখা পায়নি ডেকান। ১৭ বলে সর্বোচ্চ ৪১ রান করেন নিকোলাস পুরান। ১৬ বলে ৪০ রানে অপরাজিত থাকেন ফ্যাবিয়ান অ্যালেন। শেষ পর্যন্ত তারা ৩ উইকেটে ১২৩ রান করে। ২০ রানে জয় পায় বাংলা টাইগার্স।

এদিকে দিনের অন্য দুই ম্যাচে জয় পেয়েছে স্যাম্প আর্মি ও নর্দান ওয়ারিয়র্স। টিম আবুধাবিকে ১০ উইকেটে হারিয়েছে ওয়ারিয়র্স। আগে ব্যাট করে ১০৪ রানের লক্ষ্য দেয় আবু ধাবি। তাড়া করতে নেমে কোনো উইকেট না হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ওয়ারিয়র্স।

চেন্নাই ব্রেভসকে ৭ উইকেটে হারিয়েছে স্যাম্প আর্মি। আগে ব্যাটিং করে ৭ উইকেটে ৯৭ রান করে চেন্নাই। তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়ে ১ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় স্যাম্প আর্মি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here