জাকের আলির ঝড়ো ব্যাটিংয়ে অলকদের হারাল কুশিয়ারা

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টে স্টার প্যাসিফিক স্ট্রাইকার্সের বিরুদ্ধে দারূণ এক জয় দিয়ে আসর শুরু করেছে কুশিয়ারা রয়্যালস। জাকের আলি অনিকের ঝড়ো ব্যাটিংয়ে শেষদিকে উত্তেজনা ছড়িয়ে ৪ উইকেটের দুর্দান্ত এক জয় পেয়েছে দলটি।

সিলেট জেলা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে নাহিদুল ইসলামের ৩০ রানের কার্যকরী ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১১৮ রানের মাঝারি সংগ্রহ পায় স্টার প্যাসিফিক। বিপরীতে ব্যাট করতে নেমে সেই রান নিতেও শুরুর ধীর গতির ব্যাটিংয়ে হিমশিম খেতে হয় কুশিয়ারাকে। তবে শেষ পর্যন্ত নির্ধারিত ওভারের ৮ বল আগেই লক্ষ্যে পৌঁছে যায় কুশিয়ারা।

শেষ দিকে ম্যাচে ছড়িয়েছে উত্তেজনা। ম্যাচ নিয়ে শুরু হয় দোলাচল। কার পক্ষে যায় ম্যাচ, সেই নিয়ে চলতে থাকে জল্পনা-কল্পনা। একটা সময় শেষ তিন ওভারে জয়ের জন্য প্রয়োজন হয় ৩৩ রান। সেখান থেকে ম্যাচ বের করে নিয়ে আসেন জাকের আলি অনিক। তরুণ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান জেলা স্টেডিয়ামে ঝড় তুলেন চার-ছক্কার। তার ২ চার ও ৩ ছক্কায় ৪১ রানের ইনিংসে ভর করেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে কুশিয়ারা।

৪ উইকেট হাতে রেখে আসা সেই জয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করল মাহমুদ ইমনের শিষ্যরা। আগামীকাল এই দলটির টুর্নামেন্টে দ্বিতীয় ম্যাচ রয়েছে। যেখানে তাদের প্রতিপক্ষ সিলেট ইউনাইটেড। দুপুর ১.৩০টায় সিলেট জেলা স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা