জাতীয় দলের ডাক পেয়ে পিএসএল ছাড়লেন গেইল

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ছাড়লেন ক্রিস গেইল। ক্যারিবিয়ানদের এই ব্যাটিং দানব মাত্র দুই ম্যাচ খেলেই নিজ দেশে ফিরে গিয়েছেন। মূলত জাতীয় দলের জন্য বোর্ড থেকে ডাক পাওয়ায় আপাতত পিএসএল ছেড়েছেন ইউনিভার্স বস।

পিএসএলের এবারের আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছিলেন গেইল। দুই ম্যাচে নেমেছিলেন মাঠে। যেখানে প্রথম ম্যাচে ৩৯ এবং দ্বিতীয় ম্যাচে ৬৮ রানের ইনিংস খেলেছেন। অবশ্য প্রথম দুই ম্যাচের দুটিতেই হেরেছে তাঁর দল। দলের দুঃসময়ের এই সময়টতে ফিরে যেতে হচ্ছে গেইলকেও।

কেননা ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সাদা বলের সিরিজে উইন্ডিজ দলে রাখা হচ্ছে টি-টোয়েন্টি ফেরিওয়ালাকে। জৈব সুরক্ষা বলয়ের কারণে আগে আগেই উড়াল দিতে হচ্ছে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। পিএসএল ছেড়ে যাওয়ায় দুঃখ পেয়েছেন গেইল। তবে জানিয়েছেন টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে যোগ দিতে পারবেন তিনি।

গেইল বলেন, ‘আমার পিএসএল ছেড়ে যাওয়ার বিষয়টা দুঃখজনক। কেননা আমি পুরো মৌসুম খেলতে চেয়েছিলাম। পিএসএলে আধিপত্য বিস্তার করতে চেয়েছিলাম। আমার ভক্তদের উৎসাহিত করতে কিছু দিতে চেয়েছিলাম। টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে আবারও লাহোরে ফেরার অপেক্ষায় রয়েছি আমি।’

উল্লেখ্য, ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচে মুখোমুখি হবে উইন্ডিজ। আগামী ৪ মার্চ থেকে টি-টেয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে এই সিরিজ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হচ্ছে গেইলকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা