জাতীয় দল নিয়ে এখন ভাবছেন না আশরাফুল

স্পোর্টস ডেস্কঃ দিন যত যাচ্ছে, ততই এগিয়ে আসছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট। শেষ মূহুর্তের প্রস্তুতি সারছে দলগুলো। প্রস্তুতি সেরেছে মিনিস্টার গ্রুপ রাজশাহীও। এই দলের হয়ে এবার টুর্নামেন্ট মাতাবেন মোহাম্মদ আশরাফুল।

একটা সময় জাতীয় দলে নিয়মিত খেলতেন এই তারকা। দেশের সবচেয়ে প্রতিভাবান ধরা হয়ে অ্যাশকে। কিন্তু, এই তারকা পা বাড়িয়েছিলেন ভুল পথে। তবে সবকিছুকে পেছনে ফেলে আবারও সামনে এগিয়ে যাওয়ার চেষ্টায় তিনি।

আসন্ন টি-টোয়েন্টি টুর্নামেন্টে দলের হয়ে পারফর্ম করাই লক্ষ্য আশরাফুলের। নিজেকে এমনভাবে তৈরি করেছেন গেল কয়েকমাস ধরে যেন, প্রথম ম্যাচ থেকেই খেলে যেতে পারেন। জাতীয় দলে ঢোকার চিন্তা আপাতত দূরে সরিয়েই রাখছেন ৩৪ বছর বয়সী এই তারকা।

আশরাফুল বলেন, ‘আসলে সেভাবে চিন্তা করছি না বাংলাদেশ দল নিয়ে। আমার চিন্তা শুধু বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ নিয়ে। খুব রোমাঞ্চিত এখানে খেলার ব্যাপারে। গত আড়াই থেকে তিন মাস ধরে আমি অনুশীলন করছি। যখনই খেলা হবে সেখানে যেন প্রথম ম্যাচ থেকেই আমি প্রস্তুত থাকি।’

আশরাফুল আরও বলেন, ‘গত ৮ মাস ধরে আমি আমার ফিটনেস নিয়েও খুব সচেতন। আগেও ছিলাম কিন্তু, এতটা যে করতে পারবো এই বিশ্বাস টা ছিল না আমার মাঝে। আসলে আমি ফোকাস করছি এই টুর্নামেন্টকেই। আমার সেরাটা দেওয়ার চেষ্টা করবো। আর জাতীয় দল সবারই স্বপ্ন থাকে। এটা পরের ধাপ, আগে সামনে যে প্রক্রিয়া আছে সেটা নিয়ে চিন্তা করছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা