জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন দম্পতির সবকিছু কেড়ে নিলো দূর্বৃত্তরা

স্পোর্টস ডেস্ক:: ব্যাডমিন্টন এককে জাতীয় চ্যাম্পিয়ন শাপলা আক্তার স্ব-পরিবারে ছিনতাইয়ের শিকার হয়েছে। তার স্বামী সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় ও কোচ অহিদুজ্জামান ও তিনি নারায়ণগঞ্জে ছিনতাইয়ের শিকার হন। এসময় ছিনতকারীরা নগদ অর্থ, ডলার, মোবাইল ও স্বর্ণের চেইনসহ সঙ্গে থাকা সব কিছু নিয়ে গেছে।

বৃহস্পতিবার ভোরে শহরের কিল্লারপুল ড্রেজার অফিসের সামনে তারা ছিনতাইয়ের শিকার হন। শাপলার পিতা অসুস্থ। গ্রামের বাড়ী থেকে অসুস্থ বাবাকে দেখে তিনি নাইট কোচে নারায়াণগঞ্জে নিজের বাসায় ফিরছিলেন। স্বামী অহিদুজ্জামান তাঁকে নিতে আসেন। দু’জনে রিক্সা যোগা বাসায় ফিরছিলেন।

ঘটনাস্থলে ৩/৪ জন ছিনতকারী তাদের রিক্সা থামায়। একজন ছিনতাইকারী শাপলার গলায় ছুড়ি ধরে সব কিছু নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে অহিদুজ্জামান রাজু সাংবাদিকদের বলেন ‘তখন প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। আমরা একটা রিকশা নিয়ে বাসার দিকে রওনা হই। কিছুদূর যাওয়ার পর তিনজন ছিনতাইকারী আমাদের রিকশা থামিয়ে সামনে ও পেছন থেকে ছুরি ধরে। পেছন থেকে একজন শাপলার গলায় ছুরি ঠেকিয়ে আমাদের সবকিছু কেড়ে নেয়।’

ছিনতাইকারীলা তাদের দুজনের দুটি মোবাইল, শাপলার গলায় এক ভরি স্বর্ণের চেইন, হাতের ব্রেসলেট, ব্যাগে ২০০ ইউএস ডলার, নগদ ১০ হাজার টাকা, আমার মানিব্যাগে ৩-৪ হাজার টাকা নিয়ে যায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০