জাভির বার্সেলোনাকে হারিয়ে দিলো রিয়াল বেতিস

স্পোর্টস ডেস্কঃ ন্যু ক্যাম্পে হারল বার্সেলোনা।  লা লিগায় শনিবারের ম্যাচে জাভি  হার্নান্দেজের  কোচিংয়ে প্রথম হারের স্বাদ পেলো কাতালানরা। স্বাগতিকদের ১-০ গোলে হারিয়েছে রিয়াল বেতিস। বার্সেলোনার কোচ হয়ে আসার পর প্রথম হারের তিক্ত স্বাদ নিলেন জাভি।

বেতিসের বিপক্ষে ৬৩ শতাংশ সময় বল পায়ে রাখে বার্সা। বল দখলে দাপট দেখানোর সঙ্গে সঙ্গে আক্রমণেও আধিপত্য করে তারা। গোলমুখে ১২টি শট নিয়ে লক্ষ্যে রাখে তিনটি। অন্যদিকে, বেতিসের আটটি শটের মধ্যে লক্ষ্যে ছিল দুটি।

প্রথমার্ধ গোলশূন্য থাকলেও আক্রমণ কম চালায় নি বার্সা। একেরপর এক আক্রমণে বেশ ব্যস্ত রাখে প্রতিপক্ষ  রক্ষণকে। ম্যাচের  এক  ঘণ্টা   বয়সের মাথায়  মাঠে নামেন  উসমান  দেম্বেলে। তাঁর  মাঠে  নামায় আরো  আক্রমণ  বাড়ায় দল। তবে গোল আদায়  করে নেয়  বেতিস।

৭৯তম মিনিটে দারুণ এক প্রতি-আক্রমণে এগিয়ে যায় দলটি। সতীর্থের পাস পেয়ে ক্রিস্তিয়ান তেইয়ো বল বাড়ান ডি-বক্সে ফাঁকায় থাকা হুয়ানমিকে। ডান পায়ের শটে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

এই জয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠল বেতিস। ১৬ ম্যাচে তাদের পয়েন্ট ৩০।  এক ম্যাচ কম খেলা বার্সেলোনার লিগে এটি চতুর্থ হার। ছয় জয় ও পাঁচ ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে তারা।  শীর্ষে  আছে  রিয়াল মাদ্রিদ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০