জিম্বাবুয়ে সফরে অনিশ্চিত অধিনায়ক সাকিব

0
40

নিজস্ব প্রতিবেদকঃ টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মুমিনুল হক। সাকিব আল হাসানকে করা হয়েছে বাংলাদেশ দলের নতুন টেস্ট অধিনায়ক। আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন নিশ্চিত করেছেন বিষয়টি।

আসন্ন উইন্ডিজ সফর দিয়েই তৃতীয়বারের মতো অধিনায়কত্বের যাত্রা শুরু করবেন সাকিব। উইন্ডিজ সফরে তিন ফরম্যাটেই খেলবেন সাকিব। তবে এরপর দেশে এসে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ দল। তবে সেই সফরে অনিশ্চিত সাকিব আল হাসান। আর সেটি নিশ্চিত করেছেন বোর্ড প্রধান পাপন নিজে।

বিসিবি বস জানিয়েছেন জিম্বাবুয়ে সফরে সাকিব খেলবেন কিনা নিশ্চিত না। তবে এই সফর ব্যাতীত বাংলাদেশের বাকি সব সিরিজেই অংশ নেবেন বিশ্বসেরা অলরাউন্ডার। মূলত প্রশ্ন ছিল সাকিবের খেলা নিয়ে। নিয়মিতই সিরিজ মিস করেন এই তারকা। বিশেষ করে টেস্টে মিস করেন তিনি। সেই কথা প্রেক্ষিতেই বিসিবির কার্যনির্বাহী সভা শেষে পাপন জানান, জিম্বাবুয়ে সফরে নিশ্চিত না সাকিব।

এই প্রসঙ্গে পাপন বলেন, ‘আমার সাথে যেটা কথা হয়েছে, শুধু আমার সাথে নয় বাকি অনেকের সাথেই কথা হয়েছে। আমি যতটুকু জানতে পেরেছি, সে খেলবে। উইন্ডিজের সাথে সিরিজের পর, জিম্বাবুয়ের সাথে খেলা যাচ্ছে। শুধু সেখানে খেলবে কিনা এখনও নিশ্চিত না। এছাড়া বাকি সব সিরিজেই সে খেলবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here