জেমি ডে পক্ষপাতিত্ব করছেন কিনা জানতে ক্লাবের সাথে বৈঠকে সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ জাতীয় ফুটবল দলের স্কোয়াড ঘোষণা হলে আলোচনা-সমালোচনা হবেই। কোচের ডাকা স্কোয়াড নিয়ে প্রশ্ন তুলা হবে। কোচ স্কোয়াড গঠনে পক্ষপাতিত্ব করেছেন এমন অভিযোগ সব সময়ই তুলেন ক্লাবগুলোর কোচ-কর্মকর্তারা।

জেমি ডে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচের জন্য ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন। সোমবার থেকে তিনি দলের অনুশীলনেও যোগ দিয়েছেন। আলোচনা হচ্ছে ক্যাম্পে ডাক পাওয়া ফুটবলারদের নিয়ে। দাবি করা হচ্ছে, অনেক পারফর্মারকেই কোচ স্কোয়াডে রাখেননি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন এবার তাই প্রিমিয়ার লিগ ক্লাবগুলোর কোচ ও ম্যানেজারদের সঙ্গে বৈঠক শুরু করেছেন। বৈঠকে তিনি বিশ্বকাপ বাছাই পর্বের প্রাথমিক স্কোয়াড এবং সবশেষ গত দুই স্কোয়াডের খেলোয়াড়দের নিয়ে জানতে চাচ্ছেন। তিনি প্রশ্ন রাখছেন, এর বাইরে কি আরো ভালো পারফর্মার আছেন, যাদেরকে কোচ ক্যাম্পে ডাকেননি?

ঘরোয়া ফুটবলের প্রতিযোগিতার পারফর্মাদের খুব কাছ থেকেই দেখেন স্থানীয় কোচ ও ম্যানেজাররা। বাফুফে তাই আগামি সমালোচনা বন্ধে তাদের সঙ্গে বৈঠক করছে। আসলেই কি কোচ পক্ষপাতিত্ব করেন, সেটি যাচাইয়ের চেষ্টা করছে।

মঙ্গলবার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে বৈঠক করেছেন শেখ রাসেল ক্রীড়া চাক্র, বসুন্ধরা কিংস ও আবাহনী লিমিটেডের সঙ্গে। বুধবার বৈঠক হওযার কথা শেখ জামাল স্পোটিং ক্লাব, মোহামেডান স্পোটিং ও সাইফ স্পোর্টিং ক্লাবের কোচ এবং ম্যানেজারের সঙ্গে। পর্যায় ক্রমে সব ক্লাবের সঙ্গেই বৈঠক হবে বাফুফে সভাপতির।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০