জৈন্তাপুরে চ্যাম্পিয়ন বন্ধুমহল ফুটবল ক্লাব

নিজস্ব প্রতিবেদক: জৈন্তাপুরের  চিকনাগুল ইউনিয়নস্থ উমনপুর গ্রামে ১০ম উমনপুর মিডিয়ম বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে আজ।

আজ শুক্রবার বিকাল ৪টায় উমনপুর ফুটবল মাঠে টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় ইলিভেন ওয়ান্ডারস ক্লাব বনাম বন্ধুমহল এফ. সি। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ভাবে শেষ হয়।

ফাইনালের শিরোপার উত্তেজনাকর ম্যাচটি ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে ৪-৩ গোলে ইলিভেন ওয়ান্ডারস ক্লাবকে হারিয়ে ১ম বারের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বন্ধুমহল এফ সি। ট্রাইব্রেকারে অসাধারণ সেভ করায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হোন চ্যাম্পিয়ন দলের গোলরক্ষক নাজিম।

আজকের ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬নং চিকনাগুল ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান আমিনুর রশিদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৬নং চিকনাগুল ইউপি’র প্যানেল চেয়ারম্যান ও ১নং উমনপুর ওয়ার্ডের মেম্বার আজির উদ্দিন।

উপস্থিত ছিলেন ঘাটেরচটি এলাহি যুব সংঘের সভাপতি ময়নুল ইসলাম, উমনপুর গ্রামের ময়মুরুব্বিয়ানরা প্রমুখ।

ফাইনালের পুরস্কার বিতরণী পর্বে বক্তব্য রাখেন ৬নং  চিকনাগুল ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রশিদ। তিনি উমনপুর ফুটবল মাঠের সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড’র সাথে খেলার মাঠের জমি সংক্রান্ত ঝামেলা সমাধান করা নিয়ে গ্রামবাসী কে আশ্বস্ত করেন। গ্রামের খেলাধুলা ও অন্যান্য সমস্যা নিয়ে কাজ করবেন বলে কথা দেন। ফুটবলের এমন সুন্দর আয়োজনের জন্য উমনপুর একাদশ ক্রীড়া সংস্থা ও আগত খেলোয়াড় এবং অংশগ্রহণকারী ক্লাব গুলোকে ধন্যবাদ জানান।

আজকের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দলের পক্ষে খেলেন- আয়াতুল্লাহ (অধিনায়ক), জালাল, কেবল, মুন্না, অনন্ত, নারদ, নাজিম ১, লিল, নাজিম ২, লিটন, ও প্রেমানন্দ।
রানার্স আপ দলের পক্ষে খেলেন- তোফায়েল (অধিনায়ক), শাহজাহান, মাসুম, আসাদ, শরিফ, দেলওয়ার, রিফাত, পারভেজ, ও রুবেল।

টুর্নামেন্ট এর সার্বিক সহযোগীতায় ছিল ভাই ভাই স্পোর্টিং ক্লাব- উমনপুর ও টুর্নামেন্ট পরিচালনায় ছিল উমনপুর একাদশ ক্রীড়া সংস্থা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০/১১০