জোড়া গোলে আল নাসরকে জেতালেন রোনালদো

0
216

স্পোর্টস ডেস্কঃ সৌদি প্রো লিগের ম্যাচে গত রাতে মুখোমুখি হয় আল নাসর ও আল আখদৌদ। ম্যাচটিতে ৩-০ গোলে জয় পায় ক্রিশ্চিয়ানো রোনালদো-সাদিও মানের আল নাসর। দলের হয়ে জোড়া গোল করেন পর্তুগিজ তারকা। এছাড়া ১টি গোল করেন সামি আল-নাজি।

শুক্রবার রাতে রিয়াদে পাওয়া এই জয়ের ফলে আল নাসর উঠে এসেছে সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। ১ পয়েন্ট এগিয়ে আল হিলাল। তারা ম্যাচও খেলেছে একটি কম। ১৪ ম্যাচে আল নাসরের পয়েন্ট ৩৪। ৩৩ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৩৫।

গত রাতে লিগের অপর ম্যাচে ফুটবল তারকা করিম বেনজেমা নিজের দলকে জয় এনে দিতে পারেননি। আল-ইত্তিহাদ ও আল-ইত্তিফাকের মুখোমুখি দেখায় ১-১ গোলের ড্র হয়েছে। ইত্তিফাকের হয়ে গোল করেন জর্জিনিও উইজনাল্ডাম এবং ইত্তিহাদকে সমতায় ফেরান আবদেররাজাক হামদাল্লাহ।

ম্যাচের ১৩তম মিনিটেই এগিয়ে যায় আল নাসর। সামি আল-নাজি গোল করে প্রথমে এগিয়ে দেন দলকে। ম্যাচের শেষ দিকে পর্তুগিজ এই স্ট্রাইকার প্রথম গোল করেন। ৭৭ মিনিটে অ্যালেক্স টেলেসের ক্রস থেকে বল পেয়ে আল ওখদুদের গোলরক্ষক পাওলো ভিতরকে পরাস্ত করেন সিআর সেভেন।

৮০ মিনিটে আল আখদৌদ গোলরক্ষক পাওলো ভিতর পোস্টের সামনে অনেকটাই এগিয়ে এসেছিলেন একটি আক্রমণ ঠেকানোর জন্য। কিন্তু বল চলে যায় সোজা রোনালদোর কাছে। এরপরই অসাধারণ একটি লব করেন তিনি। যেটা গোলরক্ষক এবং ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে গিয়ে সোজা আশ্রয় নেয় পোস্টের ভেতর।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here