জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে দলটির জয় ৪-১ গোলের ব্যবধানে। আত্মগাতী গোলে পিছিয়ে পড়ার পরও, ঘুরে দাঁড়িয়ে বড় জয় তুলে নিয়েছেন ইউনাইটেড শিবির।

আগের ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে বিশাল ব্যবধানে হারা ম্যানইউ মাত্র দুই মিনিটেই পিছিয়ে পড়ে নিউক্যাসলের বিপক্ষে। লুক শ’য়ের আত্মঘাতী গোল ওলে সোলশারের দলকে চেয়ে দেখা ছাড়া আর কোনো উপায় ছিল না। তবে ২৩তম মিনিটে কর্নার থেকে পাওয়া বল হেড দিয়ে জালে জড়িয়ে দিয়ে দলকে সমতায় ফেরান হ্যারি মাগুইরে।

প্রথমার্ধ ১-১ সমতায় শেষ হওয়ার পর, দ্বিতীয়ার্ধে আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছিল না ম্যানইউ। ম্যাচের শেষ ১০ মিনিটে গিয়ে প্রতিপক্ষকে নাজেহাল করে সফরকারীরা। একে একে তিনটি গোল জালে জড়ায় দলটি। ৮৬তম মিনিটে ব্রুনো ফার্নান্দেস, ৯০তম মিনিটে অ্যারন ওয়ান-বিসাকা ও ম্যাচে যোগ করা সময়ের একেবারে অন্তিম মূহুর্তে মার্কোস র‍্যাশফোর্ড গোল করে দলের হালি পূরণ করেন। ৪-১ গোলের জয় নিয়ে প্রতিপক্ষের মাঠ ছাড়ে ম্যানইউ।

৪ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৪ নম্বরে অবস্থান করছে ম্যানইউ। অপরদিকে এক ম্যাচ বেশি খেলা নিউক্যাসল ৭ পয়েন্ট ১১ নম্বরে রয়েছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা