টানা দুই হাফ সেঞ্চুরি, ম্যাচ সেরা মুমিনুল

0
144

স্পোর্টস ডেস্ক:: সাদা বলের ক্রিকেটে মুমিনুল হক মানানসই নয়, তাই জাতীয় দলের রঙিন পোশাকের ফরম্যাটের দলে নেই তিনি। সেই মুমিনুল হক ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে শুরু থেকেই ছন্দে আছেন। টানা দুই হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন। তার ফিফটিতেই ঢাকা লেপার্ডসকে হারিয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব।

আগে ব্যাট করা ঢাকা লেপার্ডস পিনাক ঘোষের হাফ সেঞ্চুরিতে ২৪৭ রান তুলেছিলো। জবাবে খেলতে নামা রূপগঞ্জ টাইগার্স মুমিনুলের হাফ সেঞ্চুরিতে ৫ উইকেটেই জয় নিশ্চিত করে ফেলে।

২৪৮ রানের টার্গেটে খেলতে নামা রূপগঞ্জ হাফ সেঞ্চুরিয়ান মুমিনুল ও তান্নাদের ব্যাটে চড়ে ৪৯.২ ওভারে ৫ উইকেটে জয় তুলে নেয়। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ৭৫ রান করেছেন মুমিনুল। ৯৪ বলের ইনিংসটি সাজান পাঁচটি চার ও একটি ছক্কায়। বৃষ্টি বিঘ্নিত আগের ম্যাচেও তিনি হাফ সেঞ্চুরি করে ছিলেন।

মুমিনুলের হাফ সেঞ্চুরির দিনে হাফ সেঞ্চুরি করেছেন আমানদ্বীপ। দ্বিতীয় সর্বোচ্চ ৫১ রান করেছেন তিনি ৪৩ বলে। ওপেনার তান্না করেছেন ৪১ রান। ৪০ রান করেছেন অধিনায়ক নাঈম ইসলাম।

ঢাকা লেপার্ডসের হয়ে সালাউদ্দিন শাকিল ৩টি উইকেট লাভ করেন।

আগে ব্যাট করতে নামা ঢাকা লেপার্ড পিনাক ঘোষের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে ৮ উইকেটে ২৪৭ তুলে। ইনিংস সর্বোচ্চ ৭৯ রান করেন ওপেনার পিনাক। ১০২ বলের ইনিংসে তিনি ছয় চার ও দুই ছক্কা হাঁকিযেছেন। দ্বিতীয় সর্বোচ্চ ৪৭ রান করেছেন জিম। ৩৬ রান এসেছে মঈন খানের ব্যাট থেকে। ২১ রান করেছেন রাকিবুল হাসান।

রূপগঞ্জ টাইগার্সের হয়ে মুগ্ধ, আলাউদ্দিন বাবু ও নাঈম ইসলামরা ২টি করে উইকেট নিয়েছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here