টানা দুই হারের পরও একই দল নিয়ে নিয়ে মাঠে ভারত

0
44

স্পোর্টস ডেস্কঃ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে ভারত ও দক্ষিণ আফ্রিকা। বিশাখাপত্তমে ম্যাচটি শুরু হয়েছে সন্ধ্যা ৭.৩০টায়। এর আগে অনুষ্ঠিত টস জিতেছেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক টেম্বা বাভুমা। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে ব্যাটিংয়ে নেমেছে ভারত। যদি ভারত অধিনায়ক ঋষভ পন্ত ফিল্ডিংই চেয়েছিলেন।

এই ম্যাচে একাদশে দুই দলই কোনো পরিবর্তন ছাড়া মাঠে নেমেছে। যার ফলে ইনজুরির কারণে আরও একটি ম্যাচ খেলতে পারছেন না দক্ষিণ আফ্রিকা দলের অন্যতম তারকা কুইন্টন ডি কক। এদিকে টানা দুই হারের পরও একাদশে পরিবর্তন নেই ভারতের।

ইতিমধ্যেই প্রথম দুই টি-টোয়েন্টি জিতে সিরিজে লিড নিয়েছে প্রোটিয়ারা। আজকের ম্যাচ জিতলেই নিশ্চিত হবে সিরিজ। তবে ভারতের সামনে ফিরে আসার সুযোগ। ঘুরে দাঁড়াতে না পারলে সিরিজ খোঁয়াতে হবে তারুণ্যনির্ভর দলটিকে।

ভারত একাদশ
ঋষভ পন্ত (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াদ, ইশান কিষাণ, শ্রেয়াস আইয়ার, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হার্ষাল প্যাটেল, আভেষ খান, ভুবনেশ্বর কুমার ও যুজবেন্দ্র চাহাল।

দক্ষিণ আফ্রিকা একাদশ
টেম্বা বাভুমা (অধিনায়ক), রেজা হেনড্রিকস, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, ডুয়াইন প্রিটোরিয়াস, ওয়েন পারনেল, কাগিসো রাবাদা, কেশভ মহারাজ, অ্যানরিখ নরকিয়া ও তাবরাইজ শামসি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here