টি-টেনে বাংলা টাইগার্সের হয়ে খেলা হচ্ছে না আমিরের

স্পোর্টস ডেস্কঃ টি-টেন লিগে একের পর এক তারকা ক্রিকেটারকে হারাচ্ছে বাংলা টাইগার্স। ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের আসন্ন আসর শুরুর আগ মূহুর্তে এবার নতুন দুঃসংবাদ বাংলাদেশি ব্যবসায়ীর মালিকাধীন ফ্র্যাঞ্চাইজিটির জন্য। মোহাম্মদ আমিরকে পাচ্ছে না দলটি।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোহাম্মদ আমির। পাকিস্তানের এই পেসার এখন রয়েছেন আইসোলেশনে। বর্তমানে সুস্থতার পথে থাকলেও, ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টটিতে খেলা হচ্ছে না তার। গেল ৮ নভেম্বর করোনা পজেটিভ হন আমির।

আগামী রোববারের মধ্যেই দুবাই ছেড়ে যাওয়ার কথা রয়েছে আমিরের। পাকিস্তানে নিজ দেশে ফিরে যাবেন তিনি। সেখানে করাচিতে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবেন। একইসাথে এই বাঁহাতি প্রস্তুতি নিবেন লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) জন্য।

তবে ড্রাফট থেকে এক ঝাঁক তারকাকে দলে ভেড়ালেও, সবাইকে পাচ্ছে না বাংলা টাইগার্স। দলটি ইতিমধ্যেই হারিয়েছে বাংলাদেশের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও পাকিস্তানের কিংবদন্তী অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে। এবার পাকিস্তানের আরেক তারকা পেসার মোহাম্মদ আমিরকেও পাচ্ছে না।

সবকিছু ঠিক থাকলে দশ ওভারের এই টুর্নামেন্ট শুরু হবে আগামীকাল ১৯ নভেম্বর থেকে। আর পর্দা নামবে ১৪ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে। আসন্ন আসরেও অংশ নেওয়া ছয় দলের হয়ে খেলবেন বিশ্বের সব নামি-দামি ক্রিকেট তারকারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা