টি-টেন খেলার অনাপত্তিপত্র পেলেন নাসির

স্পোর্টস ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া টি-টেনের চতুর্থ আসরের জন্য অনাপত্তিপত্র পেয়েছেন নাসির হোসেন। চতুর্থ ক্রিকেটার হিসেবে নাসিরকে অনাপত্তিপত্র প্রদান করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ২৮ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া টি-টেনের জন্য সবার আগে অনাপত্তিপত্র পেয়েছেন মুক্তার আলি। এরপর আফিফ হোসেন ধ্রুব ও মেহেদী হাসানকে অনুপতি প্রদান করে বিসিবি। এবার নাসিরকেও দেওয়া হলো। যার ফলে ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের এই টুর্নামেন্টটি খেলতে আর কোনো বাঁধা থাকল না।

প্লেয়ার্স ড্রাফটের ‘সি’ ক্যাটাগরি থেকে নাসিরকে দলে অন্তর্ভুক্ত করেছিল পুনে ডেভিলস। সেই দলের হয়েই প্রথম বারের মতো টি-টেন খেলতে যাবেন একসময়ের জাতীয় দলের এই তারকা অলরাউন্ডার। নাসিরকে পেতে আগ্রহ দেখিয়েছিল বাংলা টাইগার্সও। তবে আফিফ এবং মেহেদীকে দলে নিতে পারলেও, নাসিরকে ঢেরায় ভেড়াতে পারেনি।

এছাড়া মুক্তার আলি খেলবেন মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে। সেই দলটিই ঢেরায় নিয়েছিল বাংলাদেশ জাতীয় দলের দুই তারকা তাসকিন আহমেদ ও মোসাদ্দেক হোসেন সৈকতকেও। তবে উইন্ডিজের বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে দুই সিরিজেরই দলে থাকায়, এখন পর্যন্ত বিসিবি তাদেরকে অনুমতি প্রদান করেনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা