টি-টেন থেকে নাম প্রত্যাহার করলেন আন্দ্রে রাসেল

স্পোর্টস ডেস্কঃ আগামী ২৮ জানুয়ারি থেকে মাঠে গড়াতে যাচ্ছে টি-টেন ক্রিকেটের চতুর্থ আসর। এই আসরকে সামনে রেখে শেষ মূহুর্তের প্রস্তুতি সারছে দলগুলো। তবে এমন সময় দুঃসংবাদ শুনলো আসরের দল নর্দান ওয়ারিয়র্স। তবে শুধুমাত্র নর্দানের জন্য নয়, গোটা টুর্নামেন্টের জন্যই দুঃসংবাদ বিষয়টি।

টি-টেনের আসন্ন আসর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন আন্দ্রে রাসেল। এই ক্যারিবিয়ান অলরাউন্ডার খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন নর্দানের টিম ম্যানেজম্যান্টকে। তবে ঠিক কি কারণে নাম প্রত্যাহার করেছেন, সেই বিষয়ে কিছু জানানো হয়নি।

রাসেল চলে যাওয়ায় নর্দানকে এখন বিকল্প ক্রিকেটার খুঁজতে হয়েছে। ইতিমধ্যে রাসেলের পরিবর্তে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ওয়েইন পার্নেলকে দলে ভিড়িয়েছে নর্দান। এছাড়া রাসেল আইকন ক্রিকেটার থাকায়, এখন নতুন আইকন ক্রিকেটার হিসেবে নিকোলাস পুরানের নাম ঘোষণা করেছে দলটি।

রাসেল ছাড়াও আরও এক ক্রিকেটার দল ছেড়েছেন। তিনি হলেন শ্রীলঙ্কান নুয়ান প্রদীপ। আসন্ন টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। নুয়ান প্রদীপের পরিবর্তে আরেক লঙ্কান ক্রিকেটারকে ঢেরায় নিয়েছে নর্দান। অলরাউন্ডার দাসুন শানাকাকে অন্তর্ভুক্ত করা হয়েছে স্কোয়াডে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা